1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

রাজশাহীতে অসহায় পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

 

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নে জাহাঙ্গীর আলম নামে এক যুবক ও তার পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েকজন প্রভাবশালীর বিরুদ্ধে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী পরিবার।

ভুৃক্তভোগী জাহাঙ্গীর আলম বলেন, দূর্গাপুর ভূমি অফিস থেকে ঝালুকা মৌজার ০.৪৬ একর খাস পুকুর বৈধভাবে লিজ নিই আমি। আর পুকুরটি লিজ নেওয়ার পর থেকে সেই পুকুর জোর করে দখল করার চেষ্টা করে রুস্তম, বেল্লাল,সাহেব শাহজামাল,সাইদুল, সফুর সহ আরো কয়েকজন স্থানীয় প্রভাবশালী ব্যক্তি । তাকে দখল না দিতে মরিয়া চক্রটি। শুধু তাই নয় পুকুরটি দখল ছেড়ে না দেওয়ায় হত্যার হুমকিসহ অবরুদ্ধ করে রাখা হয়েছে আমার পরিবারকে।

জাহাঙ্গীরের পরিবার জানান,পুকুরটির দখল না দেওয়ায় ৫থেকে ৬ জন প্রভাবশালী ব্যক্তি এলাকায় বিচার বসিয়ে একঘরে করে রেখেছে আমাদের পরিবারের সদস্যদের। যে কোন সময় ওই প্রভাবশালীদের হামলার স্বীকার হতে পারে এমন আতংকে দিনপার করছেন তারা । তাই প্রশাসনের সহায়তা চান জাহাঙ্গীর আলমের পরিবার।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, জাহাঙ্গীর আলমের পরিবার অসহায় পরিবার। তারা সরকারের কাছ থেকে পুকুর লিজ নিয়েছে বৈধভাবে। তবে এলাকার কয়েকজন লোক তার কাছ থেকে সেই পুকুর জোর করে দখল নিতে চাইছে এটা খুবই অন্যায়। এছাড়া বিচার করে তাদের একঘরে করে রাখা হয়েছে যেটি খুব দু:খ জনক।

এ বিষয়ে দূর্গাপুর থানার তদন্ত ওসি নয়ন হোসেন জানান, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park