1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার। জিলহজ্জ মাসের ফজিলত ও ইবাদত: গোপালগঞ্জের কাঠিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলা,ঘের বাড়ি লুটপাট আহত- ৫ জগন্নাথপুরে ভিজিডি’র চাল বিতরণ সম্পন্ন ভোটের সরঞ্জাম বিতরণ সম্পন্ন, অপেক্ষা শুধু ভোট রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা।

বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে রাজপথে তিতাস উপজেলা আওয়ামী লীগ

  • আপডেট সময় : বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত
সাকিব হোসেইন, (কুমিল্লা) সংবাদদাতা: সরকারের পদত্যাগ দাবিতে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর ৭২ঘন্টার দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি’র বিরুদ্ধে রাজপথে উন্নয়ন ও শান্তি সমাবেশ করেছে কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
বুধবার (১ নভেম্বর) দুপুর ১টায় উপজেলার গাজিপুরস্থ জেলা পরিষদের ডাকবাংলো’র সামনে থেকে কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশের উদ্যোগে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিএনপি-জামাতের আগুন সন্ত্রাস, নৈরাজ্যে, ও অবরোধ বিরোধী একটি বিশাল প্রতিবাদ মিছিল নিয়ে গৌরিপুর-হোমনা আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন যুবলীগের কার্যালয়ের সামনে গিয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।
তিতাস উপজেলা আ’লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি’র সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মীর শওকত লিটন এর পরিচালনায় শান্তি সমাবেশে আরও বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. আব্দুল মান্নান জয়, উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু, জেলা পরিষদের সদস্য মুহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ, তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য সচিব দেওয়ান জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, শান্তির পক্ষে তাদের মাঠে অবস্থান। বিএনপি অবরোধের নামে কোনো অশান্তি অরাজকতা করলে তাদের প্রতিহত করা হবে। সামনে নির্বাচন দেশের উন্নয়নের স্বার্থে সবাই ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে ৫ম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারুল আক্তার, ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান মো. বাবুল আহমেদ, কুমিল্লা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, কলাকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি হাবিবউল্লাহ বাহার, ভিটিকান্দি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি কবির শিকদার, সাধারন সম্পাদক শহিদুল্লাহ, তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম কামরুল হাসান তুষার সহ তিতাস উপজেলা, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা লীগ,ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park