1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ভোলায় অটো চালক হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত
এএসটি সাকিলঃ- ভোলায় চাঞ্চল্যকর অটোরিক্সা চালক হত্যার ঘটনায় ওসি শাহিন ফকিরের নেতৃত্বে আজ ভোর রাতে আরো এক আসামিকে গ্রেফতার করেছে ভোলা সদর মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার দুপুর ২টায় ভোলা সদর মডেল থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা ) ওসি শাহিন ফকির প্রেস কনফারেন্সের মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
এসময় তিনি বলেন,গত ২৮ তারিখে ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি নামক এলাকায় অটোরিক্সা চালককে হত্যা করে রিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা এই হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামী আমিরুল (২৬) কে ভোলা পৌর এলাকার ৫নাম্বার ওয়ার্ডের নিজ বাসা থেকে গ্রেফতার করি।
তিনি আরো বলেন,গ্রেফতারকৃত আমিরুলের কাছে হত্যায় ব্যবহৃত একটি চাকু ও আলামতকৃত রক্তমাখা জামা কাপড় উদ্ধার করা হয়। চালক হত্যার ঘটনায় এর আগে বুধবার রাতে সাগর নামে আরো এক আসামিকে গ্রেফতার করে থানা পুলিশ। এ ঘটনায় তদন্তের মাধ্যমে বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।
এদিকে নিহত অটো চালক শফিকুলের ভাই বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আটককৃত আসামিদের হত্যা মামলার আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিন ফকির
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park