1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

ভোলায় অটো চালক হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত
এএসটি সাকিলঃ- ভোলায় চাঞ্চল্যকর অটোরিক্সা চালক হত্যার ঘটনায় ওসি শাহিন ফকিরের নেতৃত্বে আজ ভোর রাতে আরো এক আসামিকে গ্রেফতার করেছে ভোলা সদর মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার দুপুর ২টায় ভোলা সদর মডেল থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা ) ওসি শাহিন ফকির প্রেস কনফারেন্সের মাধ্যমে আটকের বিষয়টি নিশ্চিত করেন।
এসময় তিনি বলেন,গত ২৮ তারিখে ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের ব্যারিস্টার কাচারি নামক এলাকায় অটোরিক্সা চালককে হত্যা করে রিক্সা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এতে আমরা খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করি। তথ্য প্রযুক্তির সহযোগিতায় আমরা এই হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামী আমিরুল (২৬) কে ভোলা পৌর এলাকার ৫নাম্বার ওয়ার্ডের নিজ বাসা থেকে গ্রেফতার করি।
তিনি আরো বলেন,গ্রেফতারকৃত আমিরুলের কাছে হত্যায় ব্যবহৃত একটি চাকু ও আলামতকৃত রক্তমাখা জামা কাপড় উদ্ধার করা হয়। চালক হত্যার ঘটনায় এর আগে বুধবার রাতে সাগর নামে আরো এক আসামিকে গ্রেফতার করে থানা পুলিশ। এ ঘটনায় তদন্তের মাধ্যমে বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।
এদিকে নিহত অটো চালক শফিকুলের ভাই বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আটককৃত আসামিদের হত্যা মামলার আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শাহিন ফকির
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park