1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

গোপালগঞ্জে নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন

  • আপডেট সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন , গোপালগঞ্জঃ

“পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” –এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় শনিবার (৪ নভেম্বর) সকাল ১০ টায় গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালিত হয়।

এ উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশ লাইন্স মাঠে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে শুভসূচনা করেন জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ। পরে পুলিশ লাইন্স সংলগ্ন সড়কে এক বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়। র‍্যালি পরবর্তী কেক কেটে আলোচনা সভার সূচনা হয় পুলিশ লাইন্স ড্রিলশেডে। আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম। উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান এছাড়া জেলা ও উপজেলা পর্যায়ের কমিউনিটি পুলিশের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা পর্যায়ের জনপ্রতিনিধিগণ, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং জেলায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। সভাপতি জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা তার বক্তব্যে কমিউনিটি পুলিশিং এর ইতিহাস, লক্ষ্য ও উদ্দেশ্য এবং এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রতিরোধমূলক ও নিবারণমূলক ব্যবস্থা হিসেবে কমিউনিটি পুলিশিং এর গুরুত্ব সকলের নিকট তুলে ধরেন এবং জনগণ ও পুলিশের অংশীদারিত্বের ভিত্তিতে এলাকার সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সোনার বাংলা বিনির্মাণে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি’র নেতৃত্বে সকলের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাওয়ার জন্য সকলকে অঙ্গীকারবদ্ধ থাকার আহবান জানান।

আলোচনা সভা শেষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য হিসেবে টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা কোটালীপাড়া থানার এস. আই (নিরস্ত্র) কাজল দাসকে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) পিপিএম -এর প্রদত্ত সনদ ও ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park