1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

নড়াইলে পৌর: মেয়রের গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে চালক নিহত,মেয়রসহ আহত ৪,

  • আপডেট সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

মো: আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

রবিবার (৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে নড়াইল সদর পৌরসভার ভওয়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নড়াইল সসর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত চালকের নাম সুজন কর্মকার (৩৮)। সে জেলা সদরের মহিষখোলা গ্রামের নিরাপদ কর্মকারের ছেলে।

এ ঘটনায় আহতরা হলেন- সদর পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, সংরক্ষিত আসনের কাউন্সিলর ইপি রানী বিশ্বাস, পৌরসভার হিসাবরক্ষক সাইফুজ্জামান ও মেশকাত লিটু।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর মেয়রের নিয়মিত গাড়ি চালক ছুটিতে থাকায় অস্থায়ীভাবে চালক সুজন কর্মকারকে নিয়োগ দেওয়া হয়।

রবিবার দুপুরে মেয়র ও বাকিরা গাড়ি যোগে বাহিরডাঙ্গা থেকে ফিরছিলেন প্রতিমধ্যে ভওয়াখালী এলাকার মৃত হামিদ বিশ্বাসের বাড়ির সামনের মোড়ে পৌঁছালে তাদের বহনকারী গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির দেয়ালে সজোরে আঘাত করে। এতে গাড়িটি ডুমড়ে মুচড়ে যায়।

এসময় চালক এবং সামনে বসা মেয়র গুরুতর আহত হন। পেছনের ছিটে বসা ছিলেন মেশকাত লিটু, কাউন্সিলর ইপি রানি ও পৌরসভার হিসাবরক্ষক সাইফুজ্জামান ও এসময় আহত হন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক সুজনকে মৃত ঘোষণা করেন।এছড়া গুরুতর আহত মেয়র আঞ্জুমানারাকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর পাঠানো হয়েছে।

অন্যরা নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান বলেন, পৌর মেয়রের গাড়ি দুর্ঘটনায় চালক নিহত হয়েছেন। চালকের লাশ ময়নাতন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি পক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park