1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

ফুলবাড়ীতে অবরোধ বিরোধী সচেতনতায় আওয়ামী লীগের সরব অবস্থান

  • আপডেট সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর):
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুলের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা অবরোধ বিরোধী সচেতনতায় ও বিএনপি-জামায়াতের নাশকতা ঠেকাতে সড়কে সরব অবস্থানে রয়েছেন।
বুধবার (৮ নভেম্বর) ভোর থেকেই ফুলবাড়ী পৌরশহরের ব্যস্ততম এলাকা নিমতলা মোড়ে, রেলওয়ে স্টেশন, রেল ঘুমটি সেনা মার্কেট, ঢাকা মোড়, মনিমালা সিনেমা হল এলাকা, উত্তর লক্ষ্মীপুর ও জয়নগর এলাকাসহ প্রত্যেকটি ইউনিয়নের গুরুত্বপূর্ণ এলাকায় অবস্থান করেন উপজেলা, পৌর ও ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
অবস্থানকালে সড়কের যানবাহন, যাত্রীবাহী বাস, মাইক্রোবাস, ট্রাক, সিএনজি, অটোরিকশা চালকদের নির্বিঘ্নে যানবাহন চলাচলে উৎসাহিত করা হয়। একই সঙ্গে বিএনপি-জামায়াতের আক্রমণ ও নাশকতা প্রতিরোধসহ প্রতিহত করার আহবান জানানো হয়।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, সহ-সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান মিজান, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল কুদ্দুস, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম ডাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি পৌরসভার প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, অমিতাভ সরকার অমিত, সদস্য মানিক সরকার, বীর মুক্তিযোদ্ধা এছার উদ্দিন প্রমুখ নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।
একইভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান মিল্টন একদল নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নেওয়া নেতাকর্মীদের খোঁজ খবর নেন।
এদিকে বুধবার (৮ নভেম্বর) দুপুর ১২ টা পর্যন্ত উপজেলার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
অপরদিকে অবরোধ আহবানকারি বিএনপি ও জামায়াতের কোনো প্রকার তৎপরতা দেখা যায়নি। তবে ভোর থেকে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে শহরের গুরুত্বপূর্ণ এলাকায় অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। একজন ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিজিবি ও র‌্যাবের টহল দেখা যায়।
থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, অবরোধ চলাকালে বিএনপি ও জামায়াতের কর্মীরা যাতে কোনো প্রকার নাশকতা সৃষ্টি করতে না পারে সেজন্য পুলিশ সদস্যসহ বিজিবি ও র‌্যাব সদস্যরা সজাগ ও সতর্ক রয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park