1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

গোপালগঞ্জের আশরাফ মাস্টার এর ৯ম মৃত্যু বার্ষিকী শ্রদ্ধাবরে স্বরন করছে টুঙ্গিপাড়াবাসী।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার ঐতিহ্যবাহী জিটি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রক্তন প্রধান শিক্ষক মোঃ আশরাফ আলী বিশ্বাস এর ৯ম তম মৃত্যু বার্ষিকী গভীর শ্রদ্ধাবরে স্বরন করছে টুঙ্গিপাড়াবাসী সহ বাংলাদেশের সর্বত্র ছড়িয়ে থাকা তার সকল শিক্ষার্থীরা।
মরহুম মোঃ আশরাফ আলী শেখ ৬৬ বছর বয়সে ২০১৪ সালের ১৭ই নভেম্বর দুনিয়ার মায়া ত্যাগ করে এই পৃথিবী ছেড়ে চলে যান।মৃত্যু কালে তিনি রেখে যান তিন কন্যা ও এক পুত্র সন্তান সহ তার নিজ হাতে গড়া বহু সু শিক্ষায় শিক্ষিত জনদের , যারা আজ বাংলাদেশের বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের বড় বড় পদে অধিষ্ঠিত আছেন, তাদের মাঝে সচিব, ডাক্তার, ইঞ্জিনিয়ার, আর্মি অফিসার, র্যা ব সহ আরো অনেকে আছেন।
মরহুম মোঃ আশরাফ আলী মাস্টার ১৯৭৬ সাল থেকে ২০০৬ সাল পযর্ন্ত কঠের হাতে জিটি সরকারী উচ্চ বিদ্যালয় পরিচালনা করেন। টুঙ্গিপাড়াবাসী আজো তাকে তার কৃতিত্ব ও আদর্শের সম্মানে স্বরন করে। সারা দেশের তার আদর্শের শিক্ষার্থীদের কাছে মরহুমের বিদেহী আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন তার পরিবারের পক্ষে একমাত্র পুত্র বিশিষ্ঠ ব্যবসায়ী ইঞ্জিনিয়ার মো: আশিকুর রহমান (মিলটন)।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park