1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং তীব্র নদী ভাঙন, হুমকির মুখে সানন্দবাড়ী সেতু

জগন্নাথপুরে কমিউনিটি ক্লিনিক এর মাসিক সভা, প্রধানমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রীকে অভিনন্দন 

  • আপডেট সময় : শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরের পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। এবং প্রধানমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রীকে অভিনন্দন।
” কমিউনিটি ক্লিনিকে আসুন, সেবা নিয়ে সুস্থ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর আয়োজনে ১৮ ই নভেম্বর রোজ শনিবার ক্লিনিক এর একটি কক্ষে কলকলিয়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ড মেম্বার সিজি গ্রুপের সভাপতি  মসিক আহমদ এর সভাপতিত্বে ও সিএইচসিপি মোঃ আবু তাহের মোমেন এর পরিচালনায় মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত সভায় বক্তব্য রাখেন, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়া, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক বিনয়কৃষ্ণ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা রসরাজ বৈদ্য।
এসময় উপস্থিত ছিলেন , কলকলিয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য  ছফেদা খানম , এফবিআই রূপক রাজ বৈদ্য,  জাহাঙ্গির আলম, , এফ ডব্লিউ এ খোকন রাণী চন্দ, মোঃ কামরুজ্জামান, আব্দুল হক, এইচএ শাহজামাল হোসেন, জিহানুল ইসলাম ও ফুজায়েল আহমদ প্রমূখ সহ আরো অনেকে।
সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় ও পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এর অক্লান্ত প্রচেষ্টায় ও সদ্য সাবেক জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুত্র ধর এর তত্বাবধানে সরকারি অর্থায়নে পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর নতুন ভবন নির্মাণ হওয়ায়  প্রধানমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রীকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জনানো হয়েছে।
একান্ত আলাপকালে পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিক এর সিএইচসিপি আবু তাহের মোমেন  জানান, সরকারি অনুদানে নতুন ভবন নির্মাণ কাজ এর জন্য পাড়ারগাঁও কমিউনিটি ক্লিনিকে ডেলিভারী কার্যক্রম সাময়িক বন্ধ ছিল। নতুন ভবন এর নির্মাণ কাজ শেষ হওয়ায় ১৮ ই নভেম্বর থেকে এই ক্লিনিকে ডেলিভারী কার্যক্রম চালু করা হয়েছে। এবং এলাকার সকল গর্ভবতী মহিলা যাতে ক্লিনিকে এসে ডেলিভারী করান সে বিষয়ে প্রচারণা চালানোর জন্য সকল সদস্যকে উদ্যোগি হবার জন্য অনুরোধ জানাচ্ছি। তিনি আরও বলেন, কলকলিয় ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিক মিয়া এই ক্লিনিক এর বিভিন্ন সভা ও অনুষ্ঠান করার জন্য  নতুন হলরুম নির্মাণ করে দেওয়ার ঘোষণা দিয়েছেন। অতি শ্রীঘ্রই এই হলরুমের নির্মাণ কাজ শুরু হবে বলে তিনি আশ্বস্ত করেছেন ।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park