1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

জগন্নাথপুর ও কোম্পানীগঞ্জ থেকে প্রতারক চক্রের নারী-পুরুষ  ৫ সদস্য গ্রেপ্তার 

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর ও কোম্পানীগঞ্জ থানা এলাকা থেকে আন্তঃজেলা প্রতারক চক্রের সক্রিয় ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদেরকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সুত্রে জানাযায়, সম্প্রতি  সিলেটের জনৈক ব্যবসায়ী জাহিদুল ইসলাম(৪৯) এর মোবাইল নাম্বারে অজ্ঞাত মোবাইল থেকে ফোন কল আসে। এরই সুবাদে মোবাইল ফোনের মাধ্যমে জাহিদুল ইসলাম ও অজ্ঞাতনামা ব্যক্তি সহ গং ব্যক্তিদের মধ্যে  কথাবার্তার এক পর্যায়ে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলে একটি সংঘবদ্ধ অপরাধী চক্র। এবং  এই চক্র কম দামে ডলার বিক্রির  প্রলোভন দেখায় ব্যবসায়ী জাহিদুল ইসলাম (৪৯) কে। ওদের প্রলোভনে পড়ে জাহিদুল ইসলাম (৪৯) প্রতারক চক্রের হাতে সাড়ে সাত লক্ষ টাকা টাকা দেন। টাকা পেয়ে প্রতারক চক্রের সদস্যরা  সু-কৌশলে জাহিদুল ইসলাম (৪৯)কে চেতনা নাশক খাইয়ে  বাইরে ডলার আর ভেতরে সাদা কাগজের বান্ডেল বুঝিয়ে দিয়ে সাড়ে সাত লক্ষ টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। প্রতারণার শিকার হয়ে জাহিদুল ইসলাম (৪৫) বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জনকে অভিযুক্ত করে জগন্নাথপুর থানায় এজাহার দায়ের করেন তিনি বাদী হয়ে জগন্নাথপুর থানায় অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তিদের অভিযুক্ত করে এজাহার  দায়ের  করেন (জগন্নাথপুর থানার মামলা নং-০৬ , তারিখ-২২/১১/২০২৩ ধারা : ৪০৬/৪২০/৩২৮/৫০৬/৩৪ পেনাল কোড)। এজাহারের পরিপেক্ষিতে সুনামগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর সুস্পষ্ট দিক  নির্দেশনায় জগন্নাথপুর থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার এর নেতৃত্বে একদল পুলিশ ২২ শে নভেম্বর  জগন্নাথপুর ও কোম্পানীগঞ্জ উপজেলার  বিভিন্ন স্থানে বিশেষ  অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার কেশবপুর গ্রাম নিবাসী মৃত মোঃ ময়না মিয়ার ছেলে আন্তঃজেলা প্রতারক চক্রের সক্রিয় সদস্য  রাজু মিয়া (৫০), নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার ফেরীরচর গ্রাম নিবাসী মৃত সৈয়দ রহিম উদ্দিন এর ছেলে  আবুল মিয়া (৫০), সুনামগঞ্জের  জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রাম নিবাসী বর্তমানে সিলেটের  কোম্পানীগঞ্জ উপজেলার থানা বাজার গ্রাম নিবাসী  মুহিত মিয়ার স্ত্রী  সমলা বেগম (৪০), কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ডোহাজোরা গ্রাম নিবাসী বর্তমানে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার টুকের বাজার গ্রাম নিবাসী  বাক্কার মিয়া ওরফে আবু বকর এর স্ত্রী আনারকলি (৩০) ও সুনামগঞ্জের  জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রাম নিবাসী বর্তমানে জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর গ্রাম নিবাসী মৃত আমির উদ্দিন এর স্ত্রী   নেছাফুল বেগম (৬০) কে গ্রেপ্তার করেন। তাদের নিকট হতে নগদ অর্থ সহ মামলার বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ শেষে আজ ২৩ শে নভেম্বর সুনামগঞ্জ  বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park