1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

বিয়ানীবাজারে সৈয়দ নবীব আলী কলেজের নবনির্বাচিত গভর্নিং বডিকে সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৯৮ বার পঠিত
হাফিজ মাছুম আহমদ দুধরচকী সিলেট থেকে: আল-গনি ইন্টারন্যাশনাল চ্যারেটি অর্গনাইজেশন ইউকে (এজিআইসিও)’র উদ্যোগে সিলেটের বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দ নবীব আলী মহাবিদ্যালয় গভর্নিং বডির সংবর্ধনা অনুষ্ঠান কলেজ অডিটোরিয়াম হলে গত ১৬ মে বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়।
এজিআইসিও ইউকে বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সভাপতি আবুল কাসিম এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় বিশ্বিবদ্যালয় ডিপুটি রেজিস্ট্রার প্রফেসার আব্দুল খালিক। স্বাগত বক্তব্য রাখেন এজিআইসিও বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন প্রতিনিধি ইমতিয়াজ হুসাইন। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গভর্নিং বডির সভাপতি ও আলীনগর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এম মনিরুজ্জামান মনির, সদস্য সচিব ও কলেজের অধ্যক্ষ দিলওয়ার হোসেন, শিক্ষানুরাগী সদস্য ও ২নং চারখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন চৌধুরী, শিক্ষক প্রতিনিধি সদস্য ও প্রভাষক আবু আহমদ সেলিম, প্রভাষক কামরুল হাসান আনাম, অভিভাবক সদস্য মাহতাবুর রহমান মাতাব, অভিভাবক সদস্য ও জাতীয় তরুণ সংঘ বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি আব্দুল বাছিত চৌধুরী, অভিভাবক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী মাহতাব উদ্দিন, অভিভাবক সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী ছিদ্দিকুর রহমান চৌধুরী আমন।
কলেজের সাবেক শিক্ষকার্থী এজি আইসিও সদস্য সাইদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলার প্রেসক্লাবের সিনিয়র সদস্য, জৈন্তাবার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক বিশিষ্ট সাংবাদিক এজিআইসিও উপদেষ্টা ফয়সাল আহমদ, স্বপ্ন পূরণ মানবিক সাহায্য সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক এনামুল হক এছাম, কলেজ গভর্নিং বডির দাতা সদস্য আব্বাস আহমদ, সংস্থার উপ পরিচালক আখতার সোহেল রেজু, সমাজসেবক মাহতাব উদ্দিন, ৪নং ওয়ার্ডের সদস্য ছাদ উদ্দিন, নাসির উদ্দীন বাবুল, আজহার আহমদ প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এজিআইসিও সদস্য ছামি আহমদ। উপস্থিত ছিলেন এজিআইসিও ইউকে বাংলাদেশ প্রজেক্ট বাস্তবায়ন পরিষদের সহ-সভাপতি হেলাল আহমদ হেলু, সহ সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, সাংগঠনিক তানবির আহমদ, ক্রীড়া সম্পাদক কিবরিয়া আহমদ, প্রচার সম্পাদক শিমুল আহমদ, ধর্ম সম্পাদক সারওয়ার হোসেন, সাহিত্য সম্পাদক মাহবুল হাসান, সহ সাহিত্য সম্পাদক আবুল হাসানাত, ইমন আহমদ, নাইম আহমদ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এবং এমপি মোহদয়ের সর্বাত্মক সাহায্য সহযোগিতা নিয়ে এ কলেজতে অনার্স কোর্স চালু, লাইব্রেরি প্রতিষ্ঠা, ছাত্র-ছাত্রীদরে নিরাপত্তা নিশ্চিত করার জন্য বাওয়ান্ডারী ওয়াল নির্মাণ, নামাজের জন্য কলেজ ক্যাম্পাসে মসজিদ নির্মাণ, কলেজের জন্য নিজস্ব রাস্তা তৈরী, দূরের শিক্ষর্থীদের যাতায়াতের জন্য একটি কলেজে বাসের ব্যবস্থা সহ বিভিন্ন দাবী উত্থাপন করেন।
সংবর্ধিত অতিথিদের পক্ষে গভর্নিং বডির সভাপতি এম মনিরুজ্জামান মনির অনার্স কোর্স চালু সহ দাবীগুলো বাস্তবায়নের আশ^াস প্রদান করেন। এ কলেজ প্রতিষ্ঠায় মরহুম হাজী গণী মিয়া গং সকলের অবিস্মরণীয় অবদানের প্রতি গভর্নিং বডির গভীর শ্রদ্ধা নিবেদন। মরহুম হাজী গণী মিয়ার অবিস্মরণীয় স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন এবং তাঁর স্মৃতি বিজড়িত মানবতাবাদী সংগঠন এজিঅইসিও’র জনহিতকর জনকল্যাণমুখী কর্মকাণ্ডের ভুয়সী প্রশংসা করেন।
এদিকে যুক্তরাজ্য প্রবাসী, কমিউনিটি নেতা এজিআইসিও ইউকে’র ফউন্ডার চেয়ারম্যান, লেখক ও গবেষক, কলামিস্ট, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাস্টার মোহাম্মদ আনোয়ার হুসেইন এবং জেনারেল সেক্রেটারী প্রিন্সিপাল সলিসিটর মাইকেল জে হারবি ট্রাষ্টি হাজী এম এ মালিক উপদেষ্টা হাজী আবুল হোসেইন তারবার্তায় উপস্থিত সকলকে শুভেচ্ছা প্রদান করেন এবং সংবর্ধিত অতিথি, প্রধান অতিথি, বিশেষ অতিথি, শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী ও উপস্থিত সকলকে অভিনন্দন জানান তাঁরা। তার পাশাপাশি সংস্থার সংশ্লিষ্ট দায়িত্বশীল কে সুষ্ঠু সুন্দর ভাবে অনুষ্ঠান সম্পন্ন করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তাঁরা কলেজের উত্তর উত্তর মঙ্গল কামনা করেন তাঁরা।
অনুষ্ঠানে উপস্থিত সংম্বর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান এবং সংম্বর্ধিত অতিথি, বিশেষ অতিথি ও কলেজর শিক্ষক/ শিক্ষিকা সহ শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কুরআন শরিফ বঙ্গানুবাদ, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ আনোয়ার হোসেইন সম্পাদিত উপলক্ষ ‘স্বাধীনতা সুবর্ণজয়ন্তী’ বই বিতরণ করা হয়। উপস্থিত ছাত্র ছাত্রী শিক্ষক মহোদয় গভর্নিং বডি সহ সকল অতিথি বৃন্দ কে আপ্যায়ন শেষে সভাপতির সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park