1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

দলীয়ভাবে সর্বহারা  চৌদ্দ মাসের এমপি জগন্নাথপুরের মাওলানা শাহীনুর পাশা চৌধুরী 

  • আপডেট সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৪৯ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করে দলীয় সকল পদ হারিয়েছেন সুনামগঞ্জ -৩ আসনের চৌদ্দ মাসের সাবেক এমপি জগন্নাথপুর এর শাহীনুর পাশা চৌধুরী। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা সমালোচনার ঝড় বইছে।
দলীয় সুত্রে জানাযায়,  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ৯টি ইসলামী রাজনৈতিক দল চলতি সনের  বিগত ২৩ শে নভেম্বর রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করে  সমাগত সংসদ নির্বাচন বিষয়ে বৈঠক করে। এই বৈঠকে সুনামগঞ্জ -৩ আসন এর চৌদ্দ মাসের সাবেক এমপি কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলা  এর সহ-সভাপতি  জগন্নাথপুর উপজেলার পাটলী গ্রামের সন্তান এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী অংশ নেওয়ায় তাঁহার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সকল পদ-পদবী স্থগিত করা হয়েছে। গতকাল ২৪ শে নভেম্বর রোজ শুক্রবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক জয়নাল আবেদীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ও স্থানীয়  দলীয় সূত্রে জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সাম্প্রতিক সময়ে দলের সহ-সভাপতি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী দলের কেনো কোনো ব্যক্তিকে দলের সিদ্ধান্ত ও অবস্থান এর বিপক্ষে প্ররোচিত করা সহ এমন কিছু কর্মকান্ড করেছেন যা দলীয় শৃঙ্খলা পরিপন্থী। দলীয় শৃঙ্খলা পরিপন্থী, বিরোধী এমন আচরণ দলের নীতি আদর্শ ও ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। যার ফলশ্রুতিতে তাঁহার দলীয় প্রাথমিক সদস্য পদ সহ সকল পর্যায়ের পদ স্থগিত করা হয়েছে।
 এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে আলোচনা সমালোচনার ঝড় বইছে। নাম প্রকাশে অনিচ্ছুক জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ ও জগন্নাথপুর শাখার অনেক নেতা বলেন,  দলের সিদ্ধান্ত এর বাইরে চলাফেরা করায় তাঁর বিরুদ্ধে যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তা সমপোযোগী।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park