1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

সুনামগঞ্জ -৩ আসন এর  সংসদ সদস্য প্রার্থী এম এ মান্নান মনোনয়ন দাখিল করেছেন

  • আপডেট সময় : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব এম এ মান্নান সহকারী রিটার্নিং অফিসার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা  ও সহকারী রিটার্নিং অফিসার ও  শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পৃথকভাবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ২০২৪ সালের ৭ ই জানুয়ারী অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে সংসদ সদস্য পদপ্রার্থী পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি ২৯ শে নভেম্বর রোজ বুধবার দুপুর ২ ঘটিকার সময় সহকারী রিটার্নিং অফিসার ও জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম ও বিকাল  ৩ ঘটিকার সময় সহকারী রিটার্নিং অফিসার ও শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহার নিকট মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা সিদ্দিক আহমেদ, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আনহার মিয়া,  শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুধাংশু শেখর সিতু, সিনিয়র সহ-সভাপতি সাদাত মান্নান অভি, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাসনাত হোসাইন, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, জগন্নাথপুর উপজেলা শ্রমীক লীগের আহবায়ক নরুল হক, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, ছাত্র লীগের সভাপতি আব্দুল মুকিত ও সাধারন সম্পাদক তাহা আহমেদ সহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
এদিকে  মনোনয়ন দাখিল শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে আলাপকালে আলহাজ্ব এম এ মান্নান বলেন, চতুর্থ বারের মতো আমি মনোনয়ন পত্র জমা দিয়েছি। আমাকে দলীয় মনোনয়ন দেওয়া আমি আনন্দিত ও অভিভূত। সেজন্য আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী  শেখ হাসিনা ও দলের প্রতি আমি কৃতজ্ঞ। তিনি আরও বলেন, একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণ যোগ্য নির্বাচন সম্পন্ন করার লক্ষে নির্বাচন কমিশন প্রস্তুত। বিএনপি জনগন থেকে বিছিন্ন হয়ে পড়েছে।দেশের মানুষের সঙ্গে তাদের সম্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকাণ্ড এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি।
এর আগে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয়মসভায় অংশ নেন।
এ সময় তিনি ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষের কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।এদিকে ঢাকা থেকে মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকায় সড়কপথে প্রবেশকালে জগন্নাথপুরের রানীগঞ্জে দলীয় নেতাকর্মীরা পরিকল্পনামন্ত্রীকে ফুলদিয়ে বরণ করেন। পরে এক বিশাল মোটরসাইকেল শো-ডাউনের মাধ্যমে উপজেলা সদরে মন্ত্রীকে নিয়ে নেতাকর্মীরা আসেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park