1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

গোপালগঞ্জ সদর উপজেলার গোলাবাড়িয়ায় পরিকল্পিত ভাবে ব্যবসায়ীকে হত্যা ।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ১১৬ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

বুধবার(২৯ নভেম্বর) রাতে গোপালগঞ্জ শহরতলী গোলাবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতর পরিবারের দাবী ফয়সালকে পরিকল্পিতভাবে হত্যার পর চুরির নাটক সাজিয়েছে ঘটনার সাথে জড়িত ব্যক্তিরা। নিহত ফয়সাল শেখ গোপালগঞ্জ শহরতলীর বেদগ্রাম এলাকার শেখ শরিফুল ইসলামের ছেলে।
সরেজমিনে গেলে দেখা যায়, ফয়সাল শেখ একজন মুদি দোকান ব্যবসায়ী, তার পরিবারে স্ত্রী সহ সাড়ে তিন বৎসরের একটি মেয়ে ও এক বছরের একটি ছেলে সন্তান রয়েছে। নিহতে স্ত্রী তার স্বামী হত্যার বিচার চেয়ে কেঁদে কেঁদে বলেন আমার স্বামীকে যারা নির্মম ভাবে হত্যা করেছে তাদের কে খুজে বের করে আইনের আওতায় আনা হোক।
নিহতের শ্বশুর সোহরাব মিয়া অভিযোগ করে বলেন, বুধবার আনুমানিক রাত সাড়ে ১১টার পর আমার জামাই ফয়সালকে, কে বা কারা মোবাইলে ফোন করে ডেকে নেয়। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরে বৃহস্পতিবার ভোরে গোলাবাড়িয়া গ্রাম থেকে জীবিত অবস্থায় তাকে গোপালগঞ্জ সদর থানা পুলিশ গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। ওখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘেষনা করেন। আমরা ধারণা করছি, রাতে আমার জামাইকে ফোন করে যারা ফোন করে ডেকে নিয়েছে তারাই ফয়সালকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তবে, কারা এবং কেন তাকে হত্যা করেছে তা এখনো পরিস্কার নয়।

ফয়সালেকে ঘটনা স্থলথেকে উদ্ধারকারী গোপালগঞ্জ সদর থানার এস,আই জলিলের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ফয়সালকে জীবিত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাই। ওখানকার কর্তব্যরত ডাঃ, ফয়সালকে মৃত ঘোষনা করেন। পরে তার লাশ হাসপাতালের মর্গে প্রেরণ করে। তবে এ ব্যপারে এখনো কোন মামলা হয় নাই।একটি মামলার প্রস্ততি চলছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park