1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী বৃটেনের কার্ডিফে বার্মিংহামের বাংলাদেশ হাইকমিশনের কনস্যুলার সার্ভিস প্রদান ডিজিটাল বাংলাদেশের সুফল আমরা কবি-সাহিত্যিক সবাই পাচ্ছি- জাতীয় সাহিত্য সম্মেলনে প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি জগন্নাথপুরে পেঁয়াজ ও কাঁচা মরিচ এর ঝাঁজ , প্রয়োজন বাজার মনিটরিং তীব্র নদী ভাঙন, হুমকির মুখে সানন্দবাড়ী সেতু

জগন্নাথপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ৩০ জন আহত, ৭ জন আটক 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর এর পল্লীতে ফুটবল খেলাকে কেন্দ্র করে রক্তক্ষয়ী সংঘর্ষে প্রায় ৩০ জন আহত হয়েছেন। তমধ্যে ১৩ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।
ঘটনার বিবরণে জানাযায়, বিগত ৩ রা ডিসেম্বর রোজ রবিবার সকালে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত কুবাজপুর গ্রাম নিবাসী মজিদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (২৬) ও মোতাহির আলীর ছেলে মঞ্জুর মিয়ার ছেলে (২৫) মধ্যে ফুটবল খেলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এবং উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। পরে ৪ ডিসেম্বর স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়। এরই জের ধরে ৫ ই ডিসেম্বর সকাল ১০ ঘটিকার সময় উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়েছেন। তমধ্যে আহত রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ এর মেম্বার মিলাদ মিয়া(২৮),ইউসুফ মিয়া(২৮),হাসান মিয়া(২৭),ইজাজ মিয়া(৪০),সাজ্জাদুর (৭৮),সুহেল (৩০), ফারকাজ(৪০),গোলাপ আলী(৩৫),নাহিম(২৩), খলিল (৩০),লোবন(৩৪) মোহিমা বেগম(৩৫) ও শানুর আলী(২১) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অপর আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই সাইফুদ্দীন এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ৭ জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে এসেছে।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ গণমাধ্যমকে বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং ঘটনার সাথে জড়িত থাকায় ৭ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park