1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

চরনিশিবয়ড়া কবরস্থানে জামায়াতের অনুদান প্রদান বেলকুচি উপজেলা জামায়াত সেক্রেটারী সোহেলের সাথে চরনিশিবয়ড়া এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় ।।

  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ১০৩ বার পঠিত

 

আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধিঃ সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা’র চরনিশিবয়ড়া এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কবরস্থান কমিটি’র সাথে মতবিনিময় করেছেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা সেক্রেটারি ও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস্ ও প্যানেল চেয়ারম্যান জননেতা আরিফুল ইসলাম সোহেল।

গতকাল মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে কবরস্থান কমিটি’র সেক্রেটারি শাহ আলম সরকারের নেতৃত্বে ৯ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল তাঁর অস্থায়ী বাসভবণে তাঁর সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করতে এলে উভয়ের মাঝে অত্যান্ত আন্তরিক পরিবেশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময়কালে অত্র গ্রামের নির্মানাধীন কবরস্থান সম্প্রসারণের জন্য জমি ক্রয়,জমি রেজিস্ট্রি ও কবরস্থানের উন্নয়নসহ গ্রামের বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে উভয়ের মাঝে কথা হয়। জামায়াত নেতা সোহেল তাদের কথা অত্যান্ত মনোযেগ দিয়ে শোনেন এবং জামায়াতে ইসলামী ও আলী আলমের পক্ষ থেকে এককালীণ নগদ আর্থিক অনুদানের অর্থ কবরস্থান কমিটির সম্মানিত সেক্রেটারি ও ক্যাশিয়ারের হাতে তুলে দেন। এ সময়,কবরস্থানের সেক্রেটারি শাহ আলম ও ক্যাশিয়ার জয়নাল আবদিন জনাব আলী আলমসহ জামায়াত নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। আর্থিক অনুদান প্রদান ও মতবিনিময় সভায় এ সময় অন্যান্যো’র মাঝে আরো উপস্থিত ছিলেন,কবরস্থানের জমি দাতা মরহুম মোতালেব সরকারের ছেলে ইউসুফ আলী সরকার,
সদস্য শফিকুল ইসলাম শফি,কাওছার,আঃ আলিম,
আবু বক্কার। জামায়াত নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন;জামায়াত নেতা গোলাম কিবরিয়া,ইঞ্জিনিয়ার শাহাদাজ্জামান সবুজ মিয়াজী,আব্দুল আলীম ও শিবির নেতা আরিয়ান ইসমাইল প্রমুখ।

এ সময় জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল,
শান্তি,শৃংখলা ও সামাজিক উন্নয়নে অত্র গ্রামে সর্বদা আগামীতেও জামায়াতের পক্ষ হতে সার্বিক সহযোগীতা অব্যহত থাকবে বলে তিনি প্রতিনিধি দলকে আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park