1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  ধর্মপাশায় বিনামুল্যে ৪০জন কৃষকের মধ্যে গাছের চারা,বীজ,সার বিতরণ লোহাগড়ায় প্রজেক্টের চুরির মালামাল ও ট্রাকসহ উজ্জ্বল নামে ১ জন আটক। পিকনিকের যাত্রীবাহী বাসের চাকা ফেটে শিশুসহ আহত অর্ধশতাধিক গোপালগঞ্জ কোটালীপাড়ায় সরকারি জমিতে  আলিশান বাড়ি নির্মাণের অভিযোগ।  জগন্নাথপুর-শিবগঞ্জ- বেগমপুর সড়কে কালভার্টের এ্যাপ্রোচে ধ্বস, সরাসরি যানবাহন চলাচল বন্ধ  ইবির বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের সভাপতি ড. মাহবুবর, সম্পাদক ড. শেলিনা  ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান

জগন্নাথপুর -পাগলা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত ১ জন আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৬০ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর -পাগলা সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় নাহিদুল (১৮) ও রবিন(১৮) নামক দুই যুবক নিহত হয়েছে। এবং মকসুদ (২০) নামক এক যুবক গুরুতর আহত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।
ঘটনার বিবরণে জানাযায়, ৬ ই ডিসেম্বর রোজ বুধবার দিবাগত রাতে তিন তরুণ সুনামগঞ্জের ছাতক উপজেলার গাগলাজুর গ্রাম নিবাসী আনা মিয়ার ছেলে নাহিদুল হক(১৮), জিয়াপুর পূর্বপাড়া গ্রাম নিবাসী আবাব মিয়ার ছেলে রবিন আহমদ (২০) ও গাগলাজুর গ্রাম নিবাসী এলাইছ মিয়ার ছেলে মকসুদ মিয়া (২০) সুনামগঞ্জ থেকে জগন্নাথপুর এর দিকে যাওয়ার পথে রাত প্রায় ৮ ঘটিকার সময় জগন্নাথপুর -পাগলা সড়কের গোয়াসপুর গ্রাম এলাকায় দাড়াখাই ব্রীজের সন্নিকটে  সড়কের উপর দাড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী এই তিন যুবক রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে গুরুতর আহত হয়ে নাহিদুল হক (১৮) ও রবিন আহমদ (১৮) মৃত্যু বরন করে। এবং মকসুদ মিয়া (২০) গুরুতর আহত হয়েছে। তাৎক্ষনিক আহতদের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক নাহিদুল (১৮) ও রবিন(১৮) কে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত মকসুদ মিয়া (২০)কে সিলেট ওসমানী মেডিকেল কলেজে রেফার করা হয় । সে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছে। এই ঘটনার খবর পেয়ে রাতেই জগন্নাথপুর থানা পুলিশ হাসপাতালে পৌঁছে লাশ উদ্ধার করে জগন্নাথপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্চ্যুয়ারীতে রাখে। এবং  ৭ ই ডিসেম্বর রোজ বৃহস্পতিবার  লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছে।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত ডাঃ সৃজনা সরকার তমা গণমাধ্যমকে বলেন, হাসপাতালে আসার আগেই ২ জনের মৃত্যু হয়েছে। এবং গুরুতর আহত ১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, শুনেছি ওরা নাকি মোটরসাইকেল এক্সিডেন করেছে।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করার পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ৭ ই ডিসেম্বর লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park