1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

জগন্নাথপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ পরিদর্শন করেছেন নবাগত ইউএনও 

  • আপডেট সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ গৃহহীনদের জন্য প্রদানকৃত আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ কাজ ও ঘরে বসবাস বসবাসকারী পরিবারের খোঁজ-খবর নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-বশিরুল ইসলাম।
মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রম এর আওতায় কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত কলকলিয়া গ্রাম এর দক্ষিণ পার্শ্বে আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর এর নির্মাণ কাজ ১১ ই ডিসেম্বর  রোজ সোমবার বিকালে পরিদর্শন করার পাশা-পাশি ইতিমধ্যে আশ্রয়ণ প্রকল্পের ঘরে বসবাস বসবাসকারী পরিবারের লোকজন এর সাথে আলাপ আলোচনা করে তাদের খোঁজ-খবর নিয়েছেন জগন্নাথপুরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ, কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর তহশিলদার মোঃ নাজমুল হুদা খান, উপজেলা প্রকৌশল অধিদপ্তর এর সহকারী সাইফুদ্দিন, সাংবাদিক হুমায়ূন কবীর ফরীদি, শাহজাহান মিয়া , গিয়াস উদ্দিন, আব্দুল হামিদ ও আজমত আলী সহ আরো অনেকে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল-বশিরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ জমি ও গৃহহীন পরিবারের মাঝে উপজেলার বিভিন্ন এলাকায় ঘর নির্মাণ করা হয়েছে। ইতিমধ্যে বহু পরিবার এই ঘরে বসবাস করছেন। আরো নতুন ঘর এর নির্মাণ কাজ চলছে। এবং যাচাই-বাছাই এর মাধ্যমে হতদরিদ্র গৃহ ও জমিহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park