1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

টুঙ্গিপাড়ায় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণে

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় মাদকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে টুঙ্গিপাড়া থানার পুলিশ।
সরেজমিনে গেলে জানা যায়, গত কয়েকদিন পূর্বে রাত আনুমানিক ৯.১৫ ঘটিকার সময় অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমানের নির্দেশনায় এস আই মাছুম লাভলু, এএসআই শরীফুল ইসলাম, এ এসআই মনির হোসেন সঙ্গীয় ফোর্স সহ গোপান সংবাদের ভিত্তিতে টুঙ্গিপাড়ার থানার দক্ষিন কুশলী গ্রামে বঙ্গবন্ধু মুক্তিযুদ্ধ গবেষণা ইনিষ্টিটিউট এর সামেন থেকে মাদক কেনা বেচার সময় ৫০০ গ্রাম গাজাসহজ নাজমুল মোল্লা (৩২) ও মাসুদ ফকির (৪০) কে হাতেনাতে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত নাজমুল মোল্লা টুঙ্গিপাড়ার থানার দক্ষিন কুশলী গ্রামের মোহাম্মাদ মোল্লার ছেলে এবং মাসুদ ফকির গোপালগঞ্জ সদর উপজেলার ঘোণাপাড়া গ্রামের মোশারফ ফকিরের ছেলে। এ ব্যাপারে টুঙ্গিপাড়া থানায় একটি জি.আর-৮৯/২৩, ধারা: ১৪৩/৩৪১/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারনির ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয় আসামীদ্বয় বর্তমানে জেল হাজতে রয়েছে।
এলাকাবাসী জানান, মাসুদ ফকির (৪০) এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে মাদক ব্যবসা করে এলাকার যুবকদের হাতে মাদক বিলিয়ে দিয়ে যুব সমাজকে ধ্বংশ করছে। সে গোপালগঞ্জ টেকনিক্যাল ট্রেনিং সেন্টার টিটিসি’র আউটসোর্সিং জনবল থেকে নিয়োগপ্রাপ্ত একজন ইলেকট্রিশিয়ান। মাসুদ ফকির তার অফিস কারিগরি প্রশিক্ষন কেন্দ্র ঘোনাপাড়া অফিসের কোন কর্মকর্তার কথা শোনেন না, সে নিয়মিত অফিসেও যায় না।টিটিসি’র শিক্ষক ও ছাত্রছাত্রীদের সঙ্গে খারাব আচারন করে। এলাকার প্রভাবে তার ভয়ে গোপালগঞ্জ ট্রেনিং সেন্টারের কেউ তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না।
এ ব্যপারে টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান জানান আমরা গোপান সংবাদের ভিত্তিতে মাদক কেনা বেচার সময় এ দুজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করি। টুঙ্গিপাড়া উপজেলায় মাদকমুক্ত করার জন্য মাদককারবারীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park