1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

ইবি শিক্ষক সমিতির নেতৃত্বে ড. আনোয়ার-ড. মামুন

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত
মো:সাব্বির খান, ইবি।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি-২০২৩ নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ৪০৮ টি ভোটের মধ্যে ভোট প্রদান করেছেন ২৮২ জন শিক্ষক। এতে সভাপতি হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক পদে অধ্যাপক ড. মো. মামুনুর রহমান নির্বাচিত হয়েছে।
বুধবার (১৯ ডিসেম্বর) রাত ১০ টায় ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অধ্যাপক ড. মিজানুর রহমান।
সমিতির ১৫টি পদের ৮টিতে জয় পেয়েছেন অধ্যাপক ড. মাহবুবর রহমান ও অধ্যাপক ড. মো. মামুনুর রহমান প্যানেলের শিক্ষকরা। অন্যদিকে ৭টি পদে জয় পেয়েছেন অধ্যাপক ড. আনোয়ার হোসেন ও ড. মোহা. আনোয়ারুল হক প্যানেলের শিক্ষকরা।
বিজয়ী অন্যরা হলেন সহসভাপতি অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ধনঞ্জয় কুমার ও কোষাধ্যক্ষ মো. ইব্রাহিম আব্দুল্লাহ।
এছাড়াও নবনির্বাচিত সদস্যরা হলেন- অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, অধ্যাপক ড. দেবাশীষ শর্মা,অধ্যাপক ড. আসাদুজ্জামান, অধ্যাপক ড. আহসান উল আম্বিয়া, অধ্যাপক ড. আনিছুর রহমান, অধ্যাপক ড. মিয়া মো. রাশিদুজ্জামান, ড. আমজাদ হোসেন, মো. মাজেদুল হক, কে এম. শরফুদ্দিন ও সাহিদা আক্তার।
বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মামুনুর রহমান বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমন্বিত রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়কে আধুনিক বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার জন্য সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করে যাবো। এসময় তিনি সবার সহযোগিতা কামনা করেন।
বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন বলেন, ‘আমি বিশ্বাস করি এই জয় শাপলা ফোরামের জয়, প্রগতিশীল শিক্ষকদের জয়। সকল শিক্ষকদের পরামর্শ নিয়ে কাজ করবো।’
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park