1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

নৌকার বিজয়ের লক্ষে রাজশাহীর চারঘাট শলুয়া ইউনিয়নের মাড়িয়াতে আলোচনা সভা

  • আপডেট সময় : বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

 

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরোচিফ রাজশাহী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ সালের ৭ই জানুয়ারির অনুষ্ঠিত হবে। চারঘাট-বাঘায় আবারো আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমকে জয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার লক্ষে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের মাড়িয়া ৭নং ওয়ার্ডে নেতাদের আলোচনা সভা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবেচিন্তে সৎ, যোগ্য ও দক্ষ প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি, চারঘাট উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম বলেন আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম প্রাচীন একটি দল। এই দলের অনেক নেতা নৌকা প্রতীক চাইবে এটাই স্বাভাবিক। কিন্তু প্রধানমন্ত্রী যেই ব্যক্তিকে মনোনয়ন দিয়েছেন, তিনিই আমাদের প্রার্থী। সকলে মিলে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিতে কাজ করতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুকন্যা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।’

তিনি আরো বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে আমাদের লক্ষ্য নৌকার বিজয় নিশ্চিত করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলহাজ্ব মোঃ শাহরিয়ার আলমকে যোগ্য নেতা হিসেবে মনোনয়ন দিয়েছেন। ব্যক্তিগতভাবে আমাদের মাঝে প্রতিযোগিতা থাকতেই পারে। কিন্তু এসব ভুলে প্রধানমন্ত্রীর পছন্দের প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকলে মিলে একসাথে কাজ করতে হবে। আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের নিয়ে সংঘবদ্ধ হয়ে আমরা কাজ করব। কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা মেনে নৌকার পক্ষে কাজ করতে হবে।

আলোচনায় বিশেষ অতিথির বক্তব্যে দেন শলুয়া ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম , শলুয়া ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল ইসলাম, সহ-সভাপতি রুহুল আমিন সরকার, সহ-সভাপতি ও ইউপি সদস্য মোকলেসুর রহমান বাচ্চু, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, আবু মিল্লাত দুলু উপাধ্যক্ষ শলুয়া কলেজ, মাড়িয়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, মাড়িয়া ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাবদুল হক, মহিলা ইউপি সদস্য মোছাঃ রিনা বেগম। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুকন্যা। তাই আজ দেশ উন্নয়নের রোল মডেল। এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই।’

তার একই সুরে সবাই বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক মনে রাখতে হবে, নৌকা স্বাধীনতার প্রতীক, বিজয়ের প্রতীক, মুক্তিযুদ্ধের চেতনার প্রতীক, বাঙালি জাতিসত্ত্বার প্রতীক, তাই চারঘাট-বাঘায় নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

মাড়িয়া ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মোখলেছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সদস্য এ কে এম ফয়সাল সরকার রিচার্ডের সঞ্চলনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park