1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

অনুমোদন বিহীন ট্রলার গাড়ি, নসিমন গাড়ি চলছে পুলিশের সহায়তায়, গোপালগঞ্জে প্রাণ হরোলো যুবলীগ নেতা।

  • আপডেট সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ ।

গতকাল শনিবার রাত আনুমানিক ৯.৩০ সময় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার মোড়ে হলার ট্রলি গাড়ির চাপায় প্রাণ গেল গোপালগঞ্জ জেলা যুবলীগ নেতা সদর উপজেলার ব্যাংকপাড়া পদ্ম পুকুর পাড়ের সিরাজ সিকদারের ছোট ছেলে রফিকুল হাসান রাজ সিকদার (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)। নিহত রাজ সিকদার দলীয় নেতাদের সাথে দেখা করতে যাওয়ার সময় এ সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি।
প্রায়ই শোনা যায় নসিমন গাড়ি, হলার চালিত ট্রলি গাড়ি, করিমন গাড়িতে অ্যাকসিডেন্ট করে মানুষ মারা গেছে। ঘাতক এই গাড়ির নাই কোন লাইসেন্স নাই কোন ব্রেক সীমারেখা, এই গাড়িগুলোর ড্রইভারদের কোন লেইসেন্স নাই , এই গড়ির মালিকেরা প্রশাসনের হাত ধারে ঘুষের বিনিময়ে রাস্তায় বেপরোয়া ভাবে চলাচল করে গোপালগঞ্জ জেলার বিভিন্ন স্থানে। এছাড়া গোপালগঞ্জে চলছে মাহিন্দ্রা ট্রলি আইসার ট্রলার সহ বিভিন্ন ধরনের কোম্পানির গাড়ি রাস্তায় চলছে যা চলার কথা, জমিতে বিলে হাওড়ে। এদের কারণে গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনা বেড়ে গেছে এদের দ্রুত বন্ধ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।
জানা যায়, গাড়ির ড্রাইভাররা রাস্তায় চলাচলের সময় ট্র্যাফিক সার্জেন্ট ও ট্রাফিকদের ঘুষ প্রদানের মাধ্যমে রাস্তায় চলে। অনেক মালিকেরা ট্র্যাফিক বিভাগের লোকজনদের সাথে মাস চুক্তি করে রাস্তায় দেধারছে গাড়ি চালিয়ে যাচ্ছে। আই স্যালো মেশিন চালিত গাড়ি সাধারণত তৈরি হয় ওয়ার্কসপে। যে যার ইচ্ছামতো তৈরি করে রাস্তায় নামিয়ে দিচ্ছে। সরকারের অনুমতি ছাড়াই। সরকারের বিধি লঙ্ঘন করে সরকারি পুলিশ বিভাগের ট্র্যাফিক বিভাগ ঘুষের বিনিময়ে এই সকল অবৈধ গাড়ি চালানোর অনুমতি দিচ্ছে। রাস্তায় এই সকল অনুমোদন বিহীন অবৈধ গাড়ি আতি দ্রুত বন্ধ করার আহবান জানাচ্ছি, সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এ ব্যপারে নজরদারি করার প্রয়োজন মনে করছে গোপালগঞ্জবাসী ও নিহতের পরিবার।এব্যপারে গোপালগঞ্জ জেলায় কর্মরত ট্র্যাফিক সার্জেন্ট মো. কামরল ইসলামের নিকট জানতে চাইলে তিনি বলেন, মাহিন্দ্র গাড়ি ট্রলি গাড়ি নসিমন গাড়ি রাস্তায় চলার কোন অনুমতি নাই। আমরা এ ব্যপারে ০ টালারেন্স দিয়েছি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park