1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

ফুলবাড়ীতে ‘আমরা করব জয়’ সংগঠনের আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা ৪ ও ৫ ফেব্রুয়ারি দুইদিন ব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ

  • আপডেট সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৭৩ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে সরকার অনুমোদিত সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজকল্যাণ সংস্থার আত্মপ্রকাশের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি দুইদিন ব্যাপী ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
রবিবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় সুজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন গুপ্ত।
এতে সাধারণ সম্পাদক সোহেল রানার সঞ্চালনায় বক্তব্য রাখেন সংস্থাটির সহসভাপতি পলাশ দাস বাপ্পি, শাকিল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক হায়দার আলী, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য কংকনা রায়, সদস্য আতিক বাবু, আইরিন আক্তার হিরা, মোসলেম উদ্দিন, দেবাশিস সরকার সঞ্জু, রুমা আলী, নজরুল ইসলাম, একরামুল মন্ডল প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যাপক কর্মসূচির সিদ্ধান্ত গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ৪ ফেব্রুয়ারি সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক প্রতিযোগিতা, উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসব। ৫ ফেব্রুয়ারি আলোচনা সভা, কেক কাটা, পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান, দিন ব্যাপী স্বাস্থ্যসেবা পরিচালনাসহ অন্যান্য কার্যক্রম একইসাথে দুই দিনব্যাপী উদ্যোক্তা মেলা ও পিঠা উৎসবের সমাপনী।
উৎসবটি পরিচালনার জন্য সভাপতি প্লাবন গুপ্তকে আহবায়ক এবং সাধারণ সম্পাদক সোহেল রানাকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট বর্ষপূতি উদযাপন কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হলেন, পলাশ দাস বাপ্পী, শাকিল আহম্মেদ, আমিনুল ইসলাম, কংকনা রায় ও হায়দার আলী।
এছাড়াও শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক পরিচালনা উপ-কমিটির আহবায়ক পলাশ দাস বাপ্পী, সদস্য সচিব শাকিল আহম্মেদ, সদস্য আমিনুল ইসলাম, কংকনা রায়, আইরিন আক্তার হীরা, মোসলেম উদ্দিন, সদস্য মিনহাজ উদ্দিন সজল ও পুলক গুপ্ত। উদ্যোক্ত মেলা ও পিঠা উৎসব পরিচালনা উপ-কমিটির আহবায়ক কংকনা রায়, সদস্য সচিব আইরিন আক্তার হিরা, সদস্য নওশীন তাবাস্সুম, সিমা আক্তার, রুমা আলী, কৃপিতা রায় বিথী, পুলক গুপ্ত ও আরিয়ান বাবু। মঞ্চ সজ্জিতকরণ উপ-কমিটির আহবায়ক হায়দার আলী, সদস্য সচিব মিঠুন দত্ত, সদস্য আমিনুল ইসলাম, মিনহাজ উদ্দিন সজল, দেবাশিস সরকার সনজু, শাহারিয়া আসিফ দিনার ও রাজিন শ্রেয়াস রুমান। অতিথি আপ্যায়ন উপ-কমিটির আহবায়ক প্লাবন গুপ্ত, সদস্য সচিব সোহেল রানা, সদস্য আরমান হোসেন রোমান, আরমান খান, মোসলেম উদ্দিন, হায়দার আলী ও আমিনুল ইসলাম। খাদ্য সরবরাহ উপ-কমিটির আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য সচিব শাহারিয়া আসিফ দিনার, সদস্য দেবাশিস সরকার সনজু, আরিয়ান বাবু, তন্ময় সরকার, রুমা আলী ও সিমা আক্তার। পুরস্কার ও উপকরণ ক্রয় উপ-কমিটির আহবায়ক পলাশ দাস বাপ্পী, সদস্য সচিব শাকিল আহম্মেদ, সদস্য মিঠুন দত্ত, আমিনুল ইসলাম, আরিয়ান বাবু, কংকনা রায় ও হায়দার আলী। নিরাপত্তা নিশ্চিত করণ সহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ উপ-কমিটির আহবায়ক হায়দার আলী, সদস্য সচিব মো. রানা, সদস্য মোসলেম উদ্দিন, শাহারিয়া আসিফ দিনার, আতিক বাবু, নজরুল ইসলাম ও একরামুল মন্ডল। ##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park