1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কলকলিয়ায় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন এর ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত ইবির নতুন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল পঞ্চগড়ে ঘরে ঢুকে, প্রেমিকাকে গলা কেটে হত্যা শান্তিপূর্ণ পরিবেশে জগন্নাথপুরে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ ধর্মপাশা উপজেলা বাসিকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুল বাশার নারীর টানে বাড়ি ফেরা মানুষের ঢল নড়াইলের পল্লীতে ১ কিশোরীকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ বেসামরিক সেনা কর্মচারীর বিরুদ্ধে। ঈদের দিন সেমাই-চেনি খাবে এটা ভেবেই খুশি তারা গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে

আপনাদের পাশে ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ – ইদ্রিস আলী ইজারাদার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জানুয়ারি, ২০২৪
  • ৫৯ বার পঠিত
মোঃএরশাদ হোসেন রনি, মোংলা
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইদ্রিস আলী ইজারাদার বলেছেন, কোনো শক্তিই আমাকে জনগণ থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।  জনগণ আমার মূল শক্তি। আমি আপনাদের পাশে ছিলাম, পাশে আছি এবং পাশে থাকবো ইনশাআল্লাহ।
বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে উপজেলার মোংলা হ্যালিপ্যাড মাঠে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরো বলেন, মোংলা-রামপাল বাসীর জন্য কিছু একটা করতে পারলে নিজে আনন্দ পাই। কারণ আমি মানুষের জন্য কাজ করি। এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল পাখি প্রতীক নিয়ে আপনাদের সামনে এসেছি। এ নির্বাচনে আপনারা আপনাদের পবিত্র আমানত দিয়ে আমাকে নির্বাচিত করবেন।
একটি কুচক্রী মহল গুজব ছড়িয়ে আমাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমি জনগণের পাশে ছিলাম আছি এবং থাকবো। নির্বাচনে আমার প্রতীক ঈগলে আপনারা ভোট দিবেন। ইনশাআল্লাহ বিপুল ভোটের ব্যবধানে আমি নির্বাচিত হব।
মোংলা পৌর আ’লীগের সহ-সভাপতি মো: হাবিবুর রহমান’র সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ইকবাল হোসেন, বাগেরহাট জেলা পরিষদের  আব্দুল জলিল শিকদার, মিঠাখালি ইউপি চেয়ারম্যান উৎপল মন্ডল, সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারাদার, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় শঙ্কর বিশ্বাস, পেড়িখালি ইউপি চেয়ারম্যান মো: বাবুল হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি এ এইচ মিলন শিকারী, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুর আলম জিকুসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগের নেতা-কর্মীরা।##
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park