1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

একুশে বইমেলায় আসছে ইবি শিক্ষার্থী সানির তৃতীয় উপন্যাস “কী চাও? স্মৃতির মরণ” 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৬৫ বার পঠিত
মো:সাব্বির খান, ইবি।
অমর একুশে বই মেলায় আসছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানির তৃতীয় উপন্যাস ‘কী চাও? স্মৃতির মরণ’। সানি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
বইটি প্রকাশ করেছে দেশের স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান “জ্ঞানকোষ প্রকাশনী”। বইটি বইমেলায় জ্ঞানকোষ প্রকাশনীর স্টলে পাওয়া যাবে। বইটি অনলাইন বুকশপ রকমারি, বইফেরী, জ্ঞানকোষ প্রকাশনী ও বইবাজার সহ বিভিন্ন অনলাইন প্লাটফর্মে ও পাওয়া যাচ্ছে। বইয়ের নান্দনিক প্রচ্ছদ করেছেন জান্নাতুল ফেরদৌস জিনিয়া।
উপন্যাস সম্পর্কে লেখক বলেন, ‘আমাদের জীবনে এমন কিছু ঘটনা থাকে যে স্মৃতি জীবনের একটা বড় অংশ জুড়ে থাকে। যে স্মৃতিগুলো আমরা আজীবন আগলে রাখি। একটা সময় পর হয়তো ভুলে যাই ব্যস্ততার কারণে। কিন্তু সেই স্মৃতি কখনো না কখনো মনে পড়ে। ‘কী চাও? স্মৃতির মরণ’ বইটিও তেমনই।
এরআগে, তার প্রথম যৌথকাব্যগ্রন্থ ‘জলতরঙ্গ-২’ , ২০২১ সালের বইমেলায় তার প্রথম উপন্যাস ‘কনীনিকা’ ও ২০২২ সালের বইমেলায় তার দ্বিতীয় উপন্যাস ‘যেখানে স্মৃতিরা বেঁধেছিল’ প্রকাশিত হয়েছিল।
উল্লেখ্য, খায়রুজ্জামান খান সানির জন্ম গোপালগঞ্জের কাঠি গ্রামে। দশম শ্রেণি থেকেই লেখালেখির হাতেখড়ি তার। তিনি বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় নিয়মিত কলাম, প্রবন্ধ, ফিচার ও কবিতা লেখেন। এছাড়াও বিভিন্ন মাসিক, দ্বি মাসিক ম্যাগাজিনে লেখালেখি করেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park