1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে  গাছে গাছে আমের মুকুল   জগন্নাথপুরে রাস্তার ঢালাই কাজ পরিদর্শন করেছেন মেয়র আক্তারুজ্জামান ইবিতে মুক্ত মঞ্চ তৈরির নামে কাটা হচ্ছে গাছ গোলাপগঞ্জে বাসচাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের বহিরাগত যাত্রী তুলতে নিষেধ করায় ইবি শিক্ষার্থী মারধর করলেন বাস ড্রাইভার  ইবিতে ফি সমন্বয়ের দাবিতে মানববন্ধন  জগন্নাথপুরে গাছে গাছে আমের মুকুল, চারদিকে মৌ মৌ ঘ্রাণ  গোলাপগঞ্জে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত ৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। রাজশাহী চারঘাটে শেখ রাসেল নাইট ক্রিকেট ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ ফাইল ম্যাচ অনুষ্ঠিত। নড়াইলে মাদরাসা ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

একুশে বইমেলায় আসছে ইবি শিক্ষার্থী সানির তৃতীয় উপন্যাস “কী চাও? স্মৃতির মরণ” 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৫৫ বার পঠিত
মো:সাব্বির খান, ইবি।
অমর একুশে বই মেলায় আসছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী খায়রুজ্জামান খান সানির তৃতীয় উপন্যাস ‘কী চাও? স্মৃতির মরণ’। সানি বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
বইটি প্রকাশ করেছে দেশের স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান “জ্ঞানকোষ প্রকাশনী”। বইটি বইমেলায় জ্ঞানকোষ প্রকাশনীর স্টলে পাওয়া যাবে। বইটি অনলাইন বুকশপ রকমারি, বইফেরী, জ্ঞানকোষ প্রকাশনী ও বইবাজার সহ বিভিন্ন অনলাইন প্লাটফর্মে ও পাওয়া যাচ্ছে। বইয়ের নান্দনিক প্রচ্ছদ করেছেন জান্নাতুল ফেরদৌস জিনিয়া।
উপন্যাস সম্পর্কে লেখক বলেন, ‘আমাদের জীবনে এমন কিছু ঘটনা থাকে যে স্মৃতি জীবনের একটা বড় অংশ জুড়ে থাকে। যে স্মৃতিগুলো আমরা আজীবন আগলে রাখি। একটা সময় পর হয়তো ভুলে যাই ব্যস্ততার কারণে। কিন্তু সেই স্মৃতি কখনো না কখনো মনে পড়ে। ‘কী চাও? স্মৃতির মরণ’ বইটিও তেমনই।
এরআগে, তার প্রথম যৌথকাব্যগ্রন্থ ‘জলতরঙ্গ-২’ , ২০২১ সালের বইমেলায় তার প্রথম উপন্যাস ‘কনীনিকা’ ও ২০২২ সালের বইমেলায় তার দ্বিতীয় উপন্যাস ‘যেখানে স্মৃতিরা বেঁধেছিল’ প্রকাশিত হয়েছিল।
উল্লেখ্য, খায়রুজ্জামান খান সানির জন্ম গোপালগঞ্জের কাঠি গ্রামে। দশম শ্রেণি থেকেই লেখালেখির হাতেখড়ি তার। তিনি বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় নিয়মিত কলাম, প্রবন্ধ, ফিচার ও কবিতা লেখেন। এছাড়াও বিভিন্ন মাসিক, দ্বি মাসিক ম্যাগাজিনে লেখালেখি করেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park