1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

টুঙ্গিপাড়ায় শেখ সেলিম এমপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ মফস্বল সাংবাকি ইউনিয়ন গোপালগঞ্জ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ১১৯ বার পঠিত

 

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

গোপালগঞ্জ -২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য গোপালগঞ্জের মাটি ও মানুষের নেতা জননেতা শেখ ফজলুল করিম সেলিম এম,পি নবম বার এর মত নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানালেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখা।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এ.জেড আমিনুজ্জামান রিপনের নেতৃত্বে জেলা মফস্বল সাংবাদিক ইউনিয়নের সকল নেতৃবৃন্দ।

নবম বারের মত বিপুল ভোটে জয়লাভ করে গিনেজ বুকে নাম যুক্ত করে সারা বিশ্বের দরবারে গোপালগঞ্জের নাম উজ্জ্বল করা জননেতা ড. শেখ ফজলুল করিম সেলিম এমপি কে টুঙ্গিপাড়ার তার নিজ বাসভবনে গতকাল রাত ৮ টায় এ শুভেচ্ছা জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন গোপালগঞ্জ জেলা শাখার সহ সভাপতি এম মুশফিকুর রহমান ইরান, সহ-সভাপতি সাজ্জাদ খান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. তপু শেখ (একুশের বাণী), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ শিহাব মোল্লা (আলোকিত প্রতিদিন), অর্থ বিষয়ক সম্পাদক ইনসান আলী (অপরাধ জগত), সদস্য সচিব গোলাম রাব্বানী ( ভরের চেতনা), মো.শাহাবুদ্দিন সুজা ( আই বার্তা ) , সোহেল শেখ, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম, সংগ্রাম প্রতিদিনের শাকিব ও বিটিভি এর কর্মরত তাকিউদ্দিন খান প্রমুখ।

গোপালগঞ্জ-২ আসনে (গোপালগঞ্জ সদর- কাশিয়ানীর একাংশ) ৯ম বারের মতো নির্বাচিত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী বার্ষিয়ান জননেতা শেখ ফজলুল করিম সেলিম ।
তিনি পেয়েছেন ২ লাখ ৯৫ হাজার ২৫৪ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির প্রার্থী কাজী শাহীন পেয়েছেন ১ হাজার ৫১৪ ভোট । সউল্লেখ্য তিনি ১৯৮০ সাল থেকে এ আসনে নির্বাচন করে এর আগে ৮ বার সংসদ সদস্য নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park