1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
অপহরণকারী মানিক কে জয়পুরহাটের কাশিয়াবাড়ি থেকে গ্রেফতার ও ভিকটিম রায়তা কে উদ্ধার করেছে র‌্যাব গোপালগঞ্জে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের জন্ম বার্ষীকি পালন। লোহাগড়ায় ৮৫ পিচ ইয়াবাসহ তেলকাড়ার রাকিব গ্রেফতার। জগন্নাথপুরে এক শিক্ষক এর ঘুষিতে অপর শিক্ষক আহত, একজন জেল হাজতে সুনামগঞ্জ জেলার ৪০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত।  বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী কর্তৃক একুশের বইমেলা পরিদর্শন জগন্নাথপুরে ফুটবল টুর্নামেন্টে “পাড়ারগাঁও সোনার বাংলা স্পোর্টিং ক্লাব” চ্যাম্পিয়ন ধর্মপাশা খলাপাড়া গ্রামের লাকি আক্তার ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত রোগীর পাশে কিয়ার এন্ড  সাইন ফাউন্ডেশন।  দেওয়ানগঞ্জে ‘দৈনিক সকালের সময়’ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালন পিপিএম পদক পেলেন গোপালগঞ্জের পুলিশ সুপার আল-বেলী আফিফা

লোহাগড়ার কুমড়ি গ্রামে কৃষক কে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিলো দুর্বৃত্তরা,

  • আপডেট সময় : বুধবার, ১০ জানুয়ারি, ২০২৪
  • ৪৫ বার পঠিত

 

মো: আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কুমড়ী মধ্যপাড়া হাসিবুর মোল্যা (৪০) নামে এক কৃষককে পিটিয়ে হাত-পা ভেঙ্গে গুরুত্বর আহত করেছে একদল দুর্বৃত্তরা। আহত হাসিবুর মোল্যা মৃত ফসিয়ার মোল্যার ছেলে।
মঙ্গলবার (৯ জানুয়ারী) সকালে এ ঘটনা ঘটে।

হাসিবুর প্রতিদিনের মত মঙ্গলবার সকালে বাড়ী থেকে খাওয়া-দাওয়া করে কাজের উদ্দেশ্যে কুমড়ী পশ্চিমপাড়া ঘেরে পৌঁছালে, পূর্ব থেকে ওৎপেতে থাকা তাইবুর শেখ ও বনি শেখের নেতৃত্বে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত হাতুড়ী, লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে হাসিবুরকে বেধড়ক মারপিট করে গুরুত্বর আহত করে এলাকা ত্যাগ করে।

এলাকাবাসী আহত হাসিবুরকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসিবুরের অবস্থার অবনতি দেখে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, আধিপত্ব বিস্তার কে কেন্দ্র করে বিগত ৩/৪ মাস ধরে রবিউল শেখের ছেলে তাইবুর শেখ, নাজমুল শেখ, হাসেম শেখের ছেলে বনি শেখ, শাহ আলী মীরের ছেলে সাহেল আলী গ্রুপের সাথে মাসুদুজ্জামান পটু ও হাসিবুর মোল্যা গ্রুপের বিরোধ চলে আসছিল

আহত হাসিবুর বলেন, দীর্ঘদিন ধরে আধিপত্ব বিস্তারকে কেন্দ্র করে তায়েবুর শেখ ও নাজমুল শেখ গ্রুপের লোকজন বিভিন্ন সময়ে আমাদেরকে মারধরসহ অপমান অপদস্থ এবং বাড়ী হতে বের হতে দেবেনা মর্মে হুমকি ধুমকি দিয়ে আসছিল। আজ সকালে আমি কাজের জন্য ঘেরের পাড়ে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে পূর্ব থেকে ওৎপেতে থাকা তায়েবুর শেখ, নাজমুল শেখ, বনি শেখ, সাহেল আলী, নাজমুল মোল্যা, রুবেল মোল্যা, ফয়সাল শেখ সহ ১০/১৫ জন আমাকে এলোপাতাড়ীভাবে পিটিয়ে আমার হাত পা ভেঙ্গে দিয়েছে তারা। এ ব্যাপারে আমি মাননীয় এমপি মহোদয়ের কাছে এর সঠিক বিচার চাই।

এঘটনায় অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায় নাই,

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার এর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে ঐ এলাকায় পুলিশ পাঠিয়েছি, পুলিশ এলাকা পরিদর্শন করেছে। অভিযোগ পেলে দতন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park