1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
র‌্যাব-৫ হাতে চারঘাটে মাদক ও অস্ত্র সহ ব্যবসায়ী গ্রেফতার বারহাট্টা উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত মানুষকে সর্বজনীন পেনশন স্কীমের আওতায় আনার লক্ষে জগন্নাথপুরে মতবিনিময় সভা শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী শমশেরনগর হাসপাতালে যুক্ত হলেন ইংল্যান্ড প্রবাসী তিন সফল নারী নেত্রকোনার ৩ উপজেলাতেই নতুনরা নির্বাচিত রানীগঞ্জ -হলিকোনা সড়কের করুন দশা, জনগণের ভোগান্তি জগন্নাথপুরে প্রভাষক মাওলানা মোঃ তরিকুল ইসলাম এর যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা জমে উঠেছে লংগদু উপজেলা পরিষদ নির্বাচন, প্রচারনায় ব্যস্ত প্রার্থীরা নড়াইলে পূর্বশত্রুতার জেরে নিলয় কে হত্যা,প্রধান আসামি সাকিল গ্রেফতার।

ইবিতে ককটেলসদৃশ বস্তু উদ্ধারের পর ক্যাম্পাসেজুড়ে তল্লাশি

  • আপডেট সময় : শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ১০৫ বার পঠিত
মো:সাব্বির খান, ইবি।
কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ককটেলসদৃশ ছয়টি বস্তু উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাত ও শুক্রবার সকালে এসব বস্তু উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বস্তুগুলো সংগ্রহের পর বিশ্ববিদ্যালয় প্রশাসনের জরুরি সভা ডেকে পুরো ক্যাম্পাস তল্লাশির সিদ্ধান্ত নেয় প্রশাসন।
জানা যায়, শুক্রবার (১২ জানুয়ারি) বেলা ৩ টায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর নেতৃত্ব পুলিশ ও নিরাপত্তা কর্মীরা এ অভিযান চালায়। এসময় ক্যাম্পাসের প্রধান ফটক থেকে প্রায় ২৫জন পুলিশ ও নিরাপত্তাকর্মী এ অভিযান শুরু হয়। দলে বিভক্ত হয়ে তাঁরা পুরো ক্যাম্পাস তল্লাশি চালান।
পরে বিকেল সাড়ে ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল, বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘুরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের পাশে তল্লাশি চালিয়ে অভিযান শেষ হয়। এসময় নতুন করে কোন ককটেলসদৃশ্য বস্তু পাওয়া যায়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।
সার্বিক বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান সাংবাদিকদের সাথে কথা বলেন। তিনি বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রক্টর মহোদয় ও প্রশাসন আমাদের জানিয়েছিল পুরো ক্যাম্পাসে তল্লাশি অভিযান চালাতে। আমরা তল্লাশি চালিয়েছি তবে নতুন করে কিছু পাওয়া যায়নি। আমাদের নজরদারি ও বাড়তি নিরাপত্তা জোরদার করা আছে। দোষীদের শনাক্তকরণে কাজ চলছে। উদ্ধারকৃত বস্তুগুলো কি ধরণের বিস্ফরক তা পরীক্ষা করতে র-্যাব বরাবর পাঠানোর কার্যক্রম চলছে।’
 এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. শাহাদাৎ হোসেন আজাদ বলেন, ‘ঘটনার পর থেকেই আমাদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুরো ক্যাম্পাস তল্লাশি চালিয়েছি তবে নতুন করে কোন ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার হয়নি। শনিবার থেকে নিরাপত্তা নিরাপত্তা কয়েকগুণ বৃদ্ধি করা হবে। শিক্ষার্থীদের আতঙ্কিত হবার কোন কারণ নেই।’
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park