1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশায় দিনব্যাপী কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নড়াইলে জাপান-বাংলাদেশ গ্লোবাল নার্সিং কলেজে নির্মাণের শুভ উদ্বোধন। অধ্যক্ষের অনিয়ম-দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভে নেমেছে শিক্ষার্থীরা তিতাসে যুগান্তরের ২৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নড়াইলে ১ মাদক কারবারী গ্রেফতার। ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে গলাটিপে হত্যা চেষ্টার অভিযোগ  সন্ত্রাস ও উগ্রবাদ নিরসনে ইসলামিক ফাউণ্ডেশন কর্তৃক প্রশিক্ষণ কর্মশালা।  রাজশাহীর শিবগঞ্জে গ্যাস সিলিন্ডারে মাদক বহনের সময় মাদক সহ ০১জন র‌্যাব-৫ এর হাতে গ্রেপ্তার  শান্তিগঞ্জে এম এ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত গোপালগঞ্জের  রাবেয়া-আলী গার্লস স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জগন্নাথপুরে এক নারীর আগুনে পোড়া লাশ উদ্ধার 

  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৫৩ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর আগুনে অর্ধ পোড়া লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
জানাযায়, ১৭ ই জানুয়ারী রোজ বুধবার সকাল ১০ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরে অবস্থিত ইকড়ছই জামেয়া ইসলামিয়া সিনিয়র আলিম মাদ্রাসার পিছনে ( দক্ষিণ পার্শ্বে) চারা ক্ষেতে প্রায় ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা এক নারীর আগুনে অর্ধ পোড়া লাশ দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষণিকভাবে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করার পাশা-পাশি সুরতহাল রিপোর্ট তৈরী করেন। এবং লাশের ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে এই নারীর নাম পরিচয় জানা যায়নি। সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সায়্যিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকাকে বলেন, আনুমানিক ৫০ বছর বয়সী অজ্ঞাতনামা নারীর আগুনে পোড়া মরদেহ উদ্ধার করার পাশা-পাশি সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, লাশের পাশে কেরোসিনের একটি বোতল পাওয়া গেছে। হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে।
এবিষয়ে সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু সায়্যিদ বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে লাশের অর্ধেক পুড়ে গেছে।  প্রাথমিকভাবে ধারণা করছি হত্যা। কেননা লাশের পাশে কেরোসিনের একটি বোতল পাওয়া গেছে। এটিকে হত্যাকান্ড ধরেই তদন্ত চালিয়ে যাওয়া হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তে বেরিয়ে আসবে এটি হত্যা না আত্মহত্যা।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park