1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

গোলাপগঞ্জে রোগীদের মধ্যে চেক বিতরণ করলেন এমপি নাহিদ

  • আপডেট সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৫৩ বার পঠিত

সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জে বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে সিলেট-৬ আসনের এমপি, শিক্ষামন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি নুরুল ইসলাম নাহিদ বলেছেন, শেখ হাসিনা সরকার বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্রে পরিনত করার জন্য নানা মুখি পদক্ষেপ গ্রহন করেছে। এরই লক্ষে দেশের রোগাক্রান্ত মানুষকে আর্থিক সহায়তা প্রদান হচ্ছে। এসময় ৬০ জন কঠিন রোগে আক্রান্ত ব্যক্তির মধ্যে ৫০ হাজার টাকা করে প্রদান করা হয়। তাদের মধ্যে চেক বিতরণ কালে তিনি আর বলেন অসুস্থ্য অসহায় ঐইসব মানুষ জন যাতে চিকিৎসা সেবা নিতে পারে এর জন্য এই অর্থ দেয়া হচ্ছে। তিনি বলেন বাংলাদেশে এখন আর অতি দরিদ্র রাষ্ট্র নয়। প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হওয়ায় খাদ্যে বাংলাদেশ আজ স্বয়ং সম্পূর্ন। শিক্ষা ব্যবস্থার উন্নতির লক্ষে বিনামূল্যে বই দেয়া হচ্ছে, সবার ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়ে শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। কৃষি, যোগাযোগ, স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রে অভাবনীয় সফলতা অর্জন করা সম্ভব হচ্ছে।

রোববার সকাল ১১ টায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে ও সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ নুরল হকের পরিচালনায় চেক বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, গোলাপগঞ্জ পৌসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন, জেলা আওয়ামীলীগ নেতা সৈয়দ মিছবাহ উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park