1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে জগন্নাথপুর এর “আফসানা” বিজয়ী

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৫০ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে এমপি পদে জগন্নাথপুর এর মেয়ে আফসানা বেগম বিজয়ী হয়েছেন। এই বিজয়ে বাঙালী কমিউনিটিতে বইছে আনন্দ -উল্লাস। জগন্নাথপুরে বইছে খুশির বন্যা।
সদ্য সমাপ্ত যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে পূর্ব লন্ডন এর পপলার অ্যান্ড লাইমহাউস আসন এর নির্বাচনে লেবার পার্টি থেকে মনোনয়ন পেয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের এনায়েত নগর এলাকা নিবাসী যুক্তরাজ্য প্রবাসী লন্ডন টাওয়ার হ্যামলেটে এ-র সাবেক মেয়র প্রয়াত মনির উদ্দিন এর মেয়ে যুক্তরাজ্যে বেড়ে ওঠা আফসানা বেগম ১৮ হাজার ৫ শত ৩৫ ভোট পেয়ে এমপি পদে বিজয়ী হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বী গ্রীন পার্টির নাথালি বেইনফিট ৫ হাজার৯ শত ৭৫ ভোট, কনজারভেটিভ পার্টির ফ্রেডি ড্রইনিং ৪ হাজার ৭ শত ৩৮ ভোট ও স্বতন্ত্র প্রার্থী জগন্নাথপুর এর এহতেশামুল হক ৪ হাজার ৫ শত৫৪ ভোট পেয়েছেন। আফসানা বেগম এর
এই বিজয়ে লন্ডন এর বাঙালী কমিউনিটি ও জগন্নাথপুর উপজেলাবাসীর মাঝে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নবনির্বাচিত এমপি আফসানা বেগম সহ যুক্তরাজ্যস্থ সকল বাঙালীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে হৃদয় এর আবেগোচ্ছাস প্রকাশ করছেন জগন্নাথপুর এর বিভিন্ন মহল।
এই বিষয় নিশ্চিত করে নবনির্বাচিত এমপি আফসানা বেগম এর শুভাকাঙ্ক্ষী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ ইকবাল হোসেন ও আজমল হোসেন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকাকে বলেন, ২০১৯ সালে যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে লেবার পার্টি থেকে পপলার অ্যান্ড লাইমহাউস আসন থেকে প্রথম বারের মতো বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছিলেন আফসানা বেগম। তিনি এবারও বিপুল ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন।
পপলার অ্যান্ড লাইমহাউস আসন এর এমপি নির্বাচিত হওয়ার পর আফসানা বেগম তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমি পূনঃরায় নির্বাচিত হতে পেরে আনন্দিত। গাঁজায় যুদ্ধবিরতির আহ্বান হোক, কঠোরতার বিরোধিতা করা হোক বা অভিবাসী অধিকারের পক্ষে কথা বলা হোক, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যে যাই হোক না কেন; আমি পপলার এবং লাইমহাউসের পক্ষে দাঁড়াব।
উল্লেখ্য, বিগত ৪ ঠা জুলাই যুক্তরাজ্যের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park