1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  এলাকাবাসীর অর্থায়নে জগন্নাথপুর -কলকলিয়া – তেলিকোনা সড়কের সংস্কারকাজ চলছে  পাগলা-জগন্নাথপুর আঞ্চলিক  মহাসড়কে গাড়ী চাপায় দুই শিশু গুরুতর আহত কোটা আন্দোলন  রক্তাক্ত ঢাবি  , আহত সাংবাদিকসহ আরো অনেকেই ? কানামাছি শিশুসাহিত্য পুরস্কার ২০২৪ পাচ্ছেন সিলেটের সিরাজ উদ্দিন শিরুল সহ ৫ কৃতিমান লেখক মৌলভীবাজারের নিমারাই গ্রামে রাস্তার বেহাল দশায় হাজারো মানুষের ভোগান্তি জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা জগন্নাথপুরে মারামারি মামলার ৩ আসামী গ্রেপ্তার  কোটা বিরোধী আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা  ও স্বাধীন দেশ নিয়ে কটুক্তিকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি  ………কবি আব্দুল্লাহ আল মামুন লাভলু জুড়িতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ১৪০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা জামায়াত ইসলামী

পঞ্চগড়ে মাছ ধরতে নেমে নিখোঁজের ৪২ ঘণ্টা পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৬ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

গেল রোববার দুপুরে মোস্তাফিজুর রহমান সহ , প্রতিবেশী কয়েকজন বন্ধু মিলে হাতে ফিকা জাল নিয়ে পঞ্চগড়ের তালমা নদীতে মাছ ধরতে নামেন । একপর্যায়ে তাঁরা নদীর প্রবল স্রোতের মধ্যে সাঁতার কেটে হাফিজাবাদ ইউনিয়নের ফুলপাড়া এলাকার দিকে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় স্রোতের তোড়ে রানা নামের একজন পেছন দিকে ফিরে আসেন। তবে এক হাতে ফিকা জাল নিয়ে মোস্তাফিজুর রহমান সাঁতার কাটতে থাকেন। একপর্যায়ে মোস্তাফিজুর নদীতে তলিয়ে যান। পরে স্থানীয় লোকজন নদীতে নেমে মোস্তাফিজুরকে খোঁজাখুঁজি শুরু করেন । খুঁজে না পেয়ে বিষয়টি তাঁরা পঞ্চগড় সদর থানার পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসেন। পঞ্চগড় ফায়ার সার্ভিসের ডুবুরি না থাকায় রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের একটি ডুবুরি দল গতকাল সোমবার সকাল সাতটা থেকে উদ্ধার অভিযান শুরু করেন। বেলা পৌনে একটা পর্যন্ত অভিযান চালিয়ে মোস্তাফিজুরকে খুঁজে পাওয়া না গেলে পরে তারা উদ্ধার অভিযান স্থগিত করে চলে যায়। তবে স্থানীয় পাথরশ্রমিকেরা নদীতে নেমে গতকাল রাত পর্যন্ত নদীর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। আজ মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে গোফাপাড়া–সংলগ্ন নদীতে তাঁর লাশ ভেসে যেতে দেখে উদ্ধার করেন স্থানীয় কয়েকজন। জানা গেছে মোস্তাফিজুর ফকিরপাড়া এলাকার কবির হোসেনের ছেলে। তিনি পঞ্চগড় সদর ইউনিয়নের আনসার কমান্ডার ছিলেন। এ ছাড়াও তিনি নির্মাণশ্রমিক হিসেবে কাজ করতেন।

পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার প্রদীপ কুমার রায় বলেন, নদীতে মাছ ধরতে নেমে নিখোঁজ তরুণের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park