1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আল্লাহর পরিচয় জানা মানুষের প্রধান দায়িত্ব। প্রাকৃতিক গ্যাস আসছে গোপালগঞ্জের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার

পিরোজপুরে অগ্নিদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ

  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ১০৯ বার পঠিত

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর জেলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫৬ জনকে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। ৩০ (এপ্রিল) রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ অনুদানের চেক বিতরণ করা হয়।

চেক বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এডভোকেট কানাই লাল বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা গৌতম চৌধুরী, সাংবাদিক মুনিরুজ্জামান নাসিম আলী, উপকারভোগী মাহবুবুল আলম ও রীনা বেগম।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা আক্তার।

মান্যবর জেলা প্রশাসক জাহেদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তাঁর মানবিক দৃষ্টিভঙ্গি থেকে অগ্নিদুর্গতদের জন্য ব্যক্তিগত তহবিল থেকে এ অনুদান প্রদান করেছেন। এ অনুদানের অর্থ বিকাশের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিজে উপকারভোগীদের কাছে পৌঁছে দেওয়ার ইচ্ছা ছিল। কিন্তু উপকারভোগীদের অনেকের নিজস্ব বিকাশ নম্বর না থাকায় তা সম্ভব হয়নি। তারপরও প্রধানমন্ত্রীর ঐকান্তিকতার নিদর্শনস্বরূপ জেলা প্রশাসনের মাধ্যমে এই অর্থ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের হাতে পৌঁছে দিতে পেরে আমরা কৃতার্থ।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park