1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

আগামীকাল     ২৭ এপ্রিল আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকীতে জগন্নাথপুরে নানা কর্মসূচী

  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পঠিত

 হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

 

আগামীকাল      ২৭ শে এপ্রিল জাতীয় নেতা আলহাজ্ব আব্দুস সামাদ আজাদ এর ১৮ তম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে জগন্নাথপুরে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে বিভিন্ন কর্মসূচী পালন হবে।
বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর, ভাষা সৈনিক, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগটক ও স্বাধীন দেশের প্রথম পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ আজাদ এর ১৮ তম মৃত বার্ষিকী আজ ২৭ শে এপ্রিল রোজ বৃহস্পতিবার। আজ থেকে ১৮ বছর আগে এই দিনে রাজনীতির বটবৃক্ষ প্রয়াত আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ আজাদ মৃত্যু বরন করেন।তাঁর এই মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এর আয়োজনে আগামীকাল ২৭ শে এপ্রিল রোজ বৃহস্পতিবার দুপুর ১১ ঘটিকার সময় উপজেলা সদরস্থ আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ আজাদ এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার পাশাপাশি দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
এই কর্মসূচীকে সফল করতে দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনসাধারণ এর উপস্থিতি থাকার জন্য অনুরোধ জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু।
এছাড়াও প্রয়াত আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ আজাদ এর জন্মস্থান সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ভুরাখালিস্থ নিজ বাড়ীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে বলে পরিবার সুত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park