1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার

বিশ্ব ক্রীড়া জগতে বাংলাদেশ এখন পরিচিত একটি নাম                                               -যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল

  • আপডেট সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
  • ৬১ বার পঠিত
  1. নজরুল ইসলাম, মণিরামপুর থেকে :
    ‘ক্রীড়া জগতে বাংলাদেশ এখন বিশ্ব দরবারে পরিচিত একটি নাম। বাংলাদেশকে নিয়ে যারা এক সময় উপহাস করতো, তারাই এখন বাংলাদেশকে সমীহ করে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াসহ দেশ এখন সর্বক্ষেত্রে আধুনিকতার ছোয়ায় স্বর্ণ যুগে পদার্পণ করেছে। তাই শুধু জেলা পর্যায়ে নয়-উপজেলা পর্যায়ের খেলাধুলার মানোন্নয়নে ব্যাপক প্রকল্প হাতে নিয়ে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে অনেক প্রকল্প শেষ হয়েছে। তারই ধারবাহিকতায় আজ মণিরামপুরে হতে যাচ্ছে একটি স্টেডিয়াম’
    মঙ্গলবার দুপুর ১২টায় মণিরামপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশানের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল (এমপি)।
    উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, ‘শেখ হাসিনা সরকার দেশের টাকায় পদ্মা সেতু ও উড়াল সেতুর মত বৃহৎ প্রকল্প যথা সময়ে শেষ করতে সক্ষম হয়েছে। প্রতিটি রাস্তাঘাট-ব্রীজের উন্নয়নের ছোয়া লেগেছে। করোনা ভাইরাস বিশ্বের ১৮৫টি উন্নয়নশীল ও উন্নত দেশে ছড়িয়ে পড়েছিল। মহামারীটি বিশ্বজুড়ে মানব জীবনের সকল দিক প্রভাবিত করেছে। এটি সারাবিশ্বের অর্থনৈতিক উন্নয়ন, সুরক্ষা, স্বাস্থসেবা খাদ্য, এবং রাজনৈতিক ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলে। ফলে মানুষের পারিবারিক জীবনে ব্যাপক প্রতিবন্ধকতা সৃষ্টি করলেও-বাংলাদেশ সেই নেতিবচক প্রভাব দ্রুত কাটিয়ে  উঠতে সক্ষম হয়েছে।
    এতে প্রধান বক্তার বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টচার্য্য (এমপি) বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের স্মরণীয় করে রাখতে এবং জাতির পিতার কর্ম ও আদর্শকে নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সদিচ্ছায় আজ উপজেলা পর্যায়ে একটি স্টেডিয়াম নির্মিত হচ্ছে। বৃদ্ধি পেয়েছে অর্থনৈতিক প্রবৃদ্ধি, জনসাধারণের জীবন যাত্রার মানোন্নয়নের ব্যাপক বৃদ্ধি পেয়েছে।
    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচীব ড. মহিউদ্দিন আহমেদ, অতিরিক্ত সচীব নজরুল ইসলাম, জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচীব পরিমল সিংহ, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, অত্র ক্রীড়া প্রজেক্ট পরিচালক মাহবুবুর রহমান, সহকারী পুলিশ সুপার (মণিরামপুর সার্কেল) আশেক সুজা মামুন।
    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আলী হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি, অ্যাড. বশির আহমেদ খান (এপিপি), উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন। এছাড়া মণিরামপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী, মণিরামপুর উপজেলা আওয়ামীলীগ এবং দলটির বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park