1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার ধর্মপাশার ভাটাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে ৬দিন ধরে টানানো হয়নি জাতীয় পতাকা। আগামীকাল শুক্রবার সুনামগঞ্জে আসছেন পুলিশ প্রধান। জগন্নাথপুরে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন নড়াইলে নির্মাণ বিল্ডিং থেকে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গোপালগঞ্জ চন্দ্রদীঘলীয়া দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষনে নিহত ১/আহত ১০ হজের যেসব স্থানে দোয়া কবুল হয় জগন্নাথপুরে ডিবির অভিযানে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন গ্রেপ্তার শমশেরনগর হাসপাতালে ট্রায়াল চিকিৎসা সেবা চালু টুঙ্গিপাড়ায় ইজিবাইক-চালকের হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ

জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ১৬ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে ছিনতাইকৃত ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার সহ ছিনতাইয়ে জড়িত আলেক (২২) ও অলিউর (১৭) নামক দুই জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
থানা ও স্থানীয় সুত্রে ঘটনার বিবরণে জানাযায়, বিগত ২৭ শে এপ্রিল সন্ধ্যা প্রায় ৬ ঘটিকার সময় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া বাজার থেকে উপজেলার সাংগিয়ারগাঁও গ্রাম নিবাসী মোঃ উকিল আলীর ছেলে ব্যাটারী চালিত অটোরিক্সা চালক মোঃ রামিম আহমদ (১৬) এর অটোরিক্সা ৩ জন যাত্রী রিজার্ভ নিয়ে একই উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন এলাকার উদ্দেশ্যে যাত্রা করে। এবং এই দিন রাত অনুমানিক সাড়ে সাত ঘটিকার সময় রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গন্ধর্বপুর গ্রামের মরহুম হাজী ইছাকুর রহমান এর বসত বাড়ীর পার্শ্ববর্তী পশ্চিমে গ্রামীণ রাস্তার উপর পৌছলে সেখানে ১জন লোক দাড়িয়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে গাড়ী থেকে থাকা ৩ জন যাত্রী চালক রামিম আহমদ(১৬)কে গাড়ী থামাতে বলে। তখন অটোরিক্সা চালক গাড়ীটি থামানোর সাথে সাথেই রাস্তায় দাড়িয়ে থাকা ১জন ও গাড়িতে থাকা যাত্রী ৩ জন তাদের হাতে থাকা ধারালো চাকু বের করে চালক মোঃ রামিম আহমদের গলায় ধরে ভয় দেখিয়ে তাকে গাড়ি থেকে জোরপূর্বক নামিয়ে তার হাত পা বেঁধে তাকে এলোপাতাড়ি মারপিট করে মৃত্যুর ভয় দেখিয়ে রাস্তার পাশে ফেলে দিয়ে চিৎকার করতে নিষেধ করে। তখন অটোরিক্সার চালক মোঃ রামিম আহমদ (১৬) ভয়ে চুপ থাকার সুবাধে অজ্ঞাতনামা ৪জন আসামী ব্যাটারি চালিত অটোরিক্সাটি জোরপূর্বক ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ বিষয়ে অটোরিক্সা চালক রামিম আহমদ (১৬) এর চাচা একতার আলী লিটন (৩৯) বাদী হয়ে অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় এজাহার দায়ের করেন (জগন্নাথপুর থানার মামলা নং-০১, তারিখ- ০১/০৫/২০২৪ খ্রিঃ, ধারা- ৩৯৪ পেনাল কোড)। এজাহারের আলোকে অত্র থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম এর দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা অত্র থানার এসআই মোঃ জিয়া উদ্দিন মামলার তদন্তকালে আসামীদের সনাক্ত করেন এবং সঙ্গীয় ফোর্স এর সহায়তায় জগন্নাথপুর উপজেলা এলাকা সহ আশপাশ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে বিগত ৩০ শে এপ্রিল দিবাগত রাতে উপজেলার গন্ধর্বপুর গ্রাম নিবাসী মৃত মোঃ আরিফ উল্লাহ’র ছেলে আসামী মোঃ আলেক মিয়া (২২) কে গ্রেপ্তার করেন এবং তার দেওয়া তথ্য মোতাবেক এই ঘটনায় জড়িত শিশু অপরাধী অলিউর রহমান(১৭) কে গ্রেপ্তার করেন। এবং শিশু অপরাধী অলিউর রহমান(১৭) এর স্বীকারোক্তি মতে তাদের হেফাজতে হইতে ছিনতাইকৃত একটি ব্যাটারীচালিত অটোরিক্সা উদ্ধার করেছেন। গ্রেপ্তারকৃত আসামীদের ১ লা মে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করে থানা পুলিশ। আদালত এর বিজ্ঞ বিচারক আসামীদের জেল হাজতে প্রেরন করেছেন।
এ বিষয় এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, ছিনতাইকৃত ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। এবং ছিনতাইকারী দুই আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এই ঘটনার সহিত জড়িত অপরাপর আসামীদের গ্রেফপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। মামলাটি তদন্তাধীন আছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park