1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন সময় সংবাদের প্রতিনিধি সজিব এর ওপর নড়াইল জেলা সাবেক ছাত্রলীগ সভাপতির হামলা। রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা। জগন্নাথপুরে ছিনতাইকৃত অটোরিক্সা উদ্ধার সহ ২ জন গ্রেপ্তার গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন

জগন্নাথপুরে বন্ধুকের গুলিতে ১ জন নিহত ও প্রায় ১০ জন আহত

  • আপডেট সময় : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পঠিত
  •     হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর প্রতিনিধিঃ

    জগন্নাথপুরের পল্লীতে বন্ধুকের গুলিতে জামাল(৩৮) নামক এক ব্যাক্তি নিহত হয়েছেন। এবং গুলিবিদ্ধ সহ প্রায় ১০ জন আহত হয়েছেন।এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
    এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর -শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত সৈয়দপুর বাজারে গতকাল ২৮ শে এপ্রিল রোজ শুক্রবার দিবাগত রাত প্রায় সাড়ে আট ঘটিকার সময় সৈয়দপুর (ঈশানকোণা) গ্রাম নিবাসী সৈয়দ সুরমান আলীর ছেলে নাহিদ মিয়া(২২)এর সাথে একই গ্রাম নিবাসী সৈয়দ বাদশা মিয়ার ছেলে জুম্মান মিয়া(২৫) এর কথা কাটাকাটি হলে স্থানীয়রা তাৎক্ষণিকভাবে বিষয়টি মিমাংসা করে দেন। পরে এই ঝগড়াকে কেন্দ্র করে রাত প্রায় ৯ ঘটিকার সময় গ্রামের রাস্তায় সৈয়দপুর (ঈশানকোণা) গ্রাম নিবাসী মৃত সৈয়দ মোঃ এলাইছ মিয়ার ছেলে সৈয়দ ওসমান আলী(৩৪) ও সৈয়দ আলমগীর হোসেন (৫০) এর সাথে একই গ্রাম নিবাসী সৈয়দ সুরমান আলীর ছেলে নাহিদ মিয়া(২২),নিলু মিয়ার ছেলে সৈয়দ ফাহিম(১৪) ও সৈয়দ আনখাই মিয়ার ছেলে মারজান মিয়া(১৬) এর সংঘর্ষের ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন জড়ো হয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে বন্ধুকের গুলিতে সৈয়দ ওসমানী আলী পক্ষের সৈয়দ আনহার মিয়ার ছেলে সৈয়দ জামাল মিয়া(৩৮) সৈয়দ মাফির আলীর ছেলে সৈয়দ সেলু মিয়া(৬০), সৈয়দ মৃত ওয়াসিদ মিয়ার ছেলে সৈয়দ আনহার মিয়া(৭০), সৈয়দ আমিন মিয়া(৬০) সৈয়দ আঃ খালিকের ছেলে সৈয়দ গফুর আহমদ শিপু(২৯) ও সৈয়দ আনাহার মিয়ার ছেলে সৈয়দ হোসাইন আহমদ (৩০)হন। গুলিবিদ্ধ আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সৈয়দ জামাল মিয়া(৩৮) মৃত্যু বরন করেছেন। গুলিবিদ্ধ অপর আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এবং বাদশা মিয়ার পক্ষের মৃত সৈয়দ এখলাছ মিয়া’র স্ত্রী সৈয়দা পারুল বেগম(৬০) সহ সর্বমোট প্রায় ১০ জন আহত হয়েছেন। অন্যান্য আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন। সংঘর্ষের খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্রকেল) এএসপি শুভাশিষ ধর ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান সহ একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এবিষয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি শান্ত রাখতে ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে।
    এই সংঘর্ষের ঘটনায় নিহত ও আহত হওয়ার বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর- শাহারপাড়া ইউনিয়ন পরিষদ মেম্বার সৈয়দ লাকু মিয়া। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে আজ ২৯ শে এপ্রিল বিকাল সাড়ে চার ঘটিকার সময় বাড়ীতে পৌঁছেছে বলেও তিনি জানিয়েছেন।
    এ ব্যাপারে সুনামগঞ্জ জেলা সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) এএসপি শুভাশিষ ধর জানান, দু’পক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমাদের থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনার পর থেকে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে। এই ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park