1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান

যশোরের কেশবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন।

  • আপডেট সময় : সোমবার, ১ মে, ২০২৩
  • ৫৬ বার পঠিত
মাহাবুর রহমান, — কেশবপুর প্রতিনিধি
 সোমবার (১ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেশবপুর-চুকনগর আঞ্চলিক মহাসড়কের বুজতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
কেশবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
এবং তাদের মানিব্যাগে থাকা ড্রাইভিং লাইসেন্স থেকে তাদের পরিচয় পাওয়া যায়
নিহতরা হলেন- খুলনার ডুমুরিয়া উপজেলার বেতগ্রামের আব্দুল মান্নানের ছেলে জাহাঙ্গীর জোয়ার্দার (৪৫), তার ছেলে মোস্তাইন (১২) এবং একই উপজেলার মালঞ্চী গ্রামের আব্দুস  সাত্তারের ছেলে মোস্তফা (২২)।
ওসি মফিজুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোরের কেশবপুর-চুকনগর মহাসড়কের বুজতলা নামক স্থানে দুই মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়।   কেশবপুর থানার পুলিশ এআং  কেশবপুরের  ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে সেখানে উপস্থিত হন,  ফায়ার সার্ভিসের কর্মীগণ গিয়ে ঘটনাস্থলেই  দুই জনের মৃত্যু  অবস্থায় পান এবং আর জনের  আরেকজনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কিছুক্ষন পর  তার মৃত্যু হয়। নিহতদের মধ্যে বাবা ও ছেলে রয়েছেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park