1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের অব্যাহতি জগন্নাথপুরে বোরোধান কাটা উৎসব উদ্বোধন তরুন সমাজের অহংকার গাজী মাসুদ টুঙ্গিপাড়া বাসীর দোয়া ও আর্শীবাদ কামনা করেন। নড়াইলে ১২ কেজি গাঁজা ১টি প্রাইভেটকারসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার। ছাতকে বাস ও সিএনজির সংঘর্ষে সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ দুইজন নিহত জগন্নাথপুরে বিএনপি পরিবার এর কোশল বিনিময় অনুষ্ঠিত গোপালগঞ্জের উরফি সিধকেটে ঘরে ঢুকে এসিড নিক্ষেপ ব্যপারটা রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী। জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

জগন্নাথপুরে শিক্ষিকার সাথে অসদাচরণ, উপজেলা শিক্ষা অফিস সহকারী “কুদ্দুস ” কে স্ট্যান্ড রিলিজ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৬৫ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ হুমায়ুন কবীর ফরীদী

 

স্কুল শিক্ষিকার সাথে অসদাচরণ করার অভিযোগে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিস এর অফিস সহকারী আব্দুল কুদ্দুসকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এনিয়ে এলাকায় আলোচনা – সমালোচনার ঝড় বইছে।
উপজেলা শিক্ষা অফিস ও স্থানীয় সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বাংলাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার সাথে দীর্ঘদিন ধরে নানাভাবে অসদাচরণ করে আসছিল জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুল কুদ্দুস। তার এই অসদাচরণে অতিষ্ঠ ও নিরুপায় হয়ে এই স্কুল শিক্ষিকা বাদী হয়ে বিগত ২ রা মে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। এরই পরিপেক্ষিতে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুল কদ্দুসকে গতকাল ৩ রা মে তাহিরপুর উপজেলায় স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এবং এই অভিযোগ তদন্তের জন্য ৩ রা মে জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সোহরাব হোসেনকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে। বিষয়টি জানাননি হওয়ার পর থেকে এলাকাবাসী ও শিক্ষক মহলে আলোচনা সমালোচনার ঝড় বইছে।
এবিষয়ে এলাকাবাসী তাদের অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, আমরা ছেলে মেয়েদের বিদ্যালয়ে পাঠাই সুশিক্ষিত ও সুনাগরিক হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্য। কিন্তু শিক্ষা অফিসের কর্মকর্তা কর্তৃক অসদাচরণ হয় জানাতাম না। আমরা বিষয়টি জেনে হতবাক ও লজ্জিত । আমরা এই শিক্ষিকার দায়েরকৃত অভিযোগ এর সুষ্ঠু বিচার চাই।
এব্যাপারে তদন্ত কমিটির প্রধান জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সোহরাব হোসেন বলেন, এই অভিযোগ এর বিষয়ে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার কথা রয়েছে। আমরা দায়িত্ব পেয়ে তদন্ত কাজ শুরু করেছি।
অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাজেদুল ইসলাম বলেন, অভিযোগ তদন্তের জন্য তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন এর আলোকে ব্যবস্থা নেওয়া হবে।
এবিষয়ে জানতে মুঠোফোনে আলাপকালে সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস এম আব্দুর রহমান বলেন, এক শিক্ষিকার অভিযোগ এর পরিপ্রেক্ষিতে ৩ রা মে জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী আব্দুল কদ্দুসকে তাহিরপুরে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। তার উপর আনিত অভিযোগ তদন্তে প্রমানিত হলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park