1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান

ওসমানীনগর এক ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৭১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ           মাত্র একদিনের ব্যবধানে সিলেটের ওসমানীনগরে সড়কের পাশ থেকে আবারও বজেন্দ্র শব্দকর (৫৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে বুরুঙ্গা ইউনিয়নের মহাসড়ক-বুরুঙ্গাবাজার সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। বজেন্দ্র উপজেলার তাজপুর ইউনিয়নের লালকৈলাশ গ্রামের মৃত রাজেন্দ্র শব্দকরের ছেলে। সে পেশায় রিকশাচালক।

এর আগে বৃহস্পতিবার উপজেলার তাজপুর এলাকায় পতিত জমি থেকে আনহার মিয়া নামের এক রাজমিস্ত্রির লাশ উদ্ধার করা হয়। মাত্র একদিনের ব্যবধানে দুটি মরদেহ উদ্ধারে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে ব্যাটারিচালিত রিকশা নিয়ে ঘর থেকে বেরিয়ে গেলে রাতে আর বাড়ি ফিরেননি বজেন্দ্র শব্দকর। শুক্রবার জামেয়া মোহাম্মদিয়া আবাসিক মাদরাসার নিকটবর্তী বুরুঙ্গা সড়কের পাশে একটি লাশটি পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন।

খবর পেয়ে এসআই মিল্টন দে বিপিএম ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

  • লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর থানার ওসি মাছুদুল আমিন বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park