1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ধর্মপাশা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের অব্যাহতি জগন্নাথপুরে বোরোধান কাটা উৎসব উদ্বোধন তরুন সমাজের অহংকার গাজী মাসুদ টুঙ্গিপাড়া বাসীর দোয়া ও আর্শীবাদ কামনা করেন। নড়াইলে ১২ কেজি গাঁজা ১টি প্রাইভেটকারসহ ২ জন মাদক কারবারি গ্রেফতার। ছাতকে বাস ও সিএনজির সংঘর্ষে সঙ্গীত শিল্পী পাগল হাসান সহ দুইজন নিহত জগন্নাথপুরে বিএনপি পরিবার এর কোশল বিনিময় অনুষ্ঠিত গোপালগঞ্জের উরফি সিধকেটে ঘরে ঢুকে এসিড নিক্ষেপ ব্যপারটা রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী। জগন্নাথপুরে লাখ টাকার মাদকদ্রব্য সহ হিজড়া গ্রেপ্তার গোপালগঞ্জে সময় টিভির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন সেন্টার উদ্বোধনে উপমন্ত্রী 

  • আপডেট সময় : শনিবার, ৬ মে, ২০২৩
  • ৫১ বার পঠিত
মোঃ এরশাদ হোসেন রনি, মোংলা
সুন্দরবনের করমজলে সুন্দরবনের সবচেয়ে বড় স্থাপনা ও একমাত্র তথ্যকেন্দ্র করমজল ইন্টারপ্রিটেশন এণ্ড ইনফরমেশন সেন্টার উদ্বোধন করা হয়।
শনিবার (০৬ মে) সকালে বাংলাদেশ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ তথ্যকেন্দ্র উদ্বোধন করেন।
এসময় উপমন্ত্রীর সাথে খুলনা বন অঞ্চলের বন সংরক্ষক মিহির কুমার দো, সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেন, চাঁদপাই রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা রানা দেব, করমজল বন্য প্রাণী প্রজনন কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাওলাদার আজাদ কবির উপস্থিত ছিলেন।
এছাড়াও উপমন্ত্রী হাবিবুন নাহার করমজল নলবুনিয়া খালের উপর ঝুলন্ত ব্রীজ উদ্বোধন ও এবং কুমির প্রজনন বৃদ্ধির জন্য পুকুরে ৬ টি কুমির অবমুক্ত করেন।###
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park