1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন গোপালগঞ্জে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার উখিংমের যোগদান গোপালগঞ্জের উপজেলা চেয়ারম্যান প্রার্থী গাজী মাসুদ অনারস মার্কায় টুঙ্গিপাড়াবাসীর কাছে দোয়া ও ভোট ভিক্ষা চান। গোপালগঞ্জ জেলা নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষনা করেন। লোহাগড়ায় সরকারী নিয়ম-নীতি না মেনে দিঘলিয়া ইউপি চেয়ারম্যান বিদেশ সফরে। জগন্নাথপুরে ওয়াশ ব্লকের নির্মাণ কাজ উদ্বোধন করলেন কাউন্সিলর কামাল হোসেন

সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা

  • আপডেট সময় : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৫৭ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ
সুনামগঞ্জ জেলা পুলিশ কর্তৃক ২০২৩ সালের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে ৮ ই মে রোজ সোমবার জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা পুলিশ সুপার এহসান শাহ এর সভাপতিত্বে ও জগন্নাথপুর সার্কেল এর সহকারী পুলিশ সুপার শুভাশীষ ধর এর পরিচালনায় সুনামগঞ্জ জেলা পুলিশের ২০২৩ সালের এপ্রিল মাসের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জেলা পুলিশ সুপার উক্ত কল্যাণ সভায় অফিসার ও ফোর্সদের বিভিন্ন প্রস্তাব ও সমস্যার বিষয় শুনেন এবং উত্থাপিত সমস্যা সমাধানে সংশ্লিষ্টদের দ্রুত কার্যকারি পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন। কল্যাণ সভায় গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাচালান পণ্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধারসহ পুলিশ সদস্যদের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের অর্থ পুরস্কার প্রদান করা হয়।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (ধর্মপাশা সার্কেল) আলী ফরিদ আহমেদ ও শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হাসান রাশেদ পরাগ সহ সকল থানার অফিসার ইনচার্জ ও জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যগণ উপস্থিত ছিলেন।
পরবর্তীতে বেলা ১২ টা ৩০ মিনিটের সময় সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ্ এঁর সভাপতিত্বে ২০২৩ সালের এপ্রিল মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় জেলার এপ্রিল/২০২৩ খ্রি. মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি এবং গুরুত্বপূর্ণ মামলা সমূহের অগ্রগতি পর্যালোচনা করা হয়। সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ সকল থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার অফিসারগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park