1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মুন্সীগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আটক- ৩

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত
ফৌজি হাসান খান রিকু,
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা এলাকার স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় সুজন (৩৬), নাজমুল ওরফে আবির (২৩) ও ইসমাইল মোল্লাকে (৩০) নামে ৩ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২ ভরি ৮ আনা স্বর্ণালংকার, ১৯৪ ভরি ৮ আনা রূপার অলংকার ও নগদ ৭৬ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ মে) বেলা ১২ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, গত মঙ্গলবার (৯ মে) দিবাগত রাত ১ টার দিকে সদর উপজেলার ডিঙাভাঙ্গা এলাকার গোপাল কর্মকারের “মা স্বর্ণ শিল্পালয়” নামে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল বাজারের দুই নৈশ প্রহরীর হাত-পা বেঁধে দোকানের তালা কেটে স্বর্ণের দোকানের সিন্দুক ভেঙ্গে ৬ ভরি স্বর্ণালংকার, ২০০ ভরি রূপার অলংকার ও নগদ দেড়লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ ও গোয়ন্দা সদস্যরা তথ্য প্রযুক্তির সহায়তায় এবং  ঘটনাস্থলে প্রবেশ পথের ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ডিঙ্গাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একজন ডাকাত সদস্যকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যের ভিওিতে অন্যদের আটক করা হয়।
গ্রেফতারকৃতরা প্রাথমিক ভাবে ডাকাতির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এছাড়া মূল পরিকল্পনাকারী রাকিব পোদ্দার সম্পর্কে তথ্য দিয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী রাকিব পোদ্দার (২৮) এখনও পলাতক রয়েছে। এদের মধ্যে সুজন ও নাজমুল ওরফে আবিরের বাড়ি সদর উপজেলার পঞ্চাসার ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা গ্রামে এবং ইসমাইল মোল্লার দেশের বাড়ি পটুয়াখালী জেলায়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অবস্) মো. আবিদুল ইসলাম, সদর সার্কেল থান্দার খাইরুল ইসলাম, সদর থানা ওসি মো. তারিকুজ্জামান, ডিবির ওসি আবুল কালাম আজাদসহ গণমাধ্যম কর্মী বৃন্দ।#
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park