1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ গোপালগঞ্জ জেলা পুলিশের মানবিক কর্মসূচি বাস্তবায়ন

কেশবপুরে সাংবাদিক কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলা !! ১ জন আটক।

  • আপডেট সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
  • ৬৭ বার পঠিত

 

কেশবপুর প্রতিনিধি ঃ

কেশবপুর প্রেসক্লাবের সদস্য ও হসপিটাল গেটের সামনে অবস্থিত রুমী ফার্মেসীর মালিক সাংবাদিক কে এম কবির হোসেনের উপর হামলা করেছে খতিয়াখালী গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র আমিত দাস ও একই গ্রামের মাষ্টার মহিতোষ দাসের কলেজ পড়ুয়া ছেলে সৌভিক দাস। এ ঘটনায় পুলিশ সৌভিক দাস কে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করেছে ।
ঘটনাস্থল সুত্রে জানা গেছে বুধবার সকাল সাড়ে ১১টায় কেশবপুর উপজেলার সদর ইউনিয়নের খতিয়াখালি গ্রামের রবীন্দ্র নাথ দাসের পুত্র অমিত দাসের এক আত্নীয় কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তী রুগী।
তাঁর জন্য কেশবপুর হাসপাতালের গেটের সামনে দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি কে এম কবির হোসেনের মালিকানাধীন রুমী ফার্মেসীতে অমিত দাস (৩২ ) ও সৌভিক দাস (৩০) ঔষধ ক্রয় করতে যান। হাসপাতালের ডাক্তারের দেওয়া ব্যাবস্তা পত্র অনুযায়ী মোট ঔষধের মূল্য ১৭০০ টাকা বলে কবির হোসেন তাদের জানান।
এসময়ে অমিত দাস ঔষধ কমকরে দেওয়ার কথা বলে এসময়ে কবির হোসেন বলেন কি কি ঔষধ প্রয়োজন ডাক্তারের নিকট হতে দেখিয়ে নিয়ে আসেন রুগীর স্বজনরা কিছু সময়ে পরে কবির হোসেনের পাশের দোকান চয়ন ফার্মেসী হতে ঔষধ ক্রয় করতে থাকে। এসময়ে কবির হোসেন তাদের নিকট এর কারণ জানতে চাইলে রুগীর স্বজনদের মধ্যে অমিত দাস ও খতিয়াখালি গ্রামের মহিতোষ দাসের পুত্র সৌভিক দাস তাঁর উপরে হামলা করে। তাদের হামলায় আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে নিয়ে দ্রুত হাসপাতালে ভর্তি করে ।
কেশবপুর থানার ডিউটি অফিসার এস আই হাসান বলেন সাংবাদিকের উপর হামলার ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানাতে আনা হয়েছে থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান আসার পরে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি কেশবপুর উপজেলার পক্ষ থেকে দ্রুত সুস্থতা কামনা করছি সেই সাথে সন্ত্রাসীদের গ্রেপ্তার পূব’ক শাস্তির দাবী জানাচ্ছি

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park