1. admin@dailyhumanrightsnews24.com : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহী আরএমপিতে পুলিশ চেকপোস্টে দুই পুলিশকে মারধর করেছে একজন আটক ড. সৈয়দ জামিল আহমেদ এর সাথে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর সৌজন্য সাক্ষাৎ জগন্নাথপুরে রাতের আধাঁরে ৩ টি ট্রান্সফরমার চুরি গোপালগঞ্জের হরিদাসপুর বাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত- এক গুরুত্বর আহত দুই। লোহাগড়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪ জন প্রার্থী কে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা। রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু মূহুর্তে জমে উঠেছে বারহাট্টার দুই চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী লড়াই শান্তিগঞ্জে ইংরেজি প্রতিযোগিতা অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবাগত ইউএনও শাহীনুর আক্তারের যোগদান। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন,প্রার্থীর প্রচারণায় শিক্ষক

বিশ্বম্ভপুরে বিপুল পরিমাণ ভারতীয় চিনি ও শাড়ী সহ দুই জন গ্রেপ্তার

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৫৪ বার পঠিত

 

স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমান ভারতীয় চিনি ও শাড়ি সহ ২ জন কে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) পুলিশ সুপার এহ্সান শাহ নির্দেশনায় গোয়েন্দা পুলিশের ওসি নন্দন কান্তি ধর নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ডিবি-র একটি চৌকশ আভিযানিক টিম মোহাম্মদ দেলোয়ার হোসেন এসআই পংকজ দাশ, এসআই মাহমুদুল হাসান, এএসআই মোজাম্মেল হক ও সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে বিশ্বম্ভরপুর থানাধীন ধনপুর ইউনিয়নের অন্তর্গত মধ্যনগর এলাকায় বুধবার রাতে অভিযান চালিয়ে ২জন কে আটক করে তাদের হেফাজতে থাকা বিপুল পরিমান ভারতীয় চিনি ও শাড়ি কাপড় জব্ধকরা হয়।আটককৃতরা বিশ্বম্ভপুর উপজেলার মধ্যনগর গ্রামের মৃত আবুল হোসেন খানের ছেলে আলাল হোসেন খান (৪৩) ও জামাল খানের ছেলে আফজাল খান (২৩)।

গোয়েন্দা পুলিশ জানায়, একটি চোরাকারবারি চক্র সরকারি শুল্ক ফাঁকি দিয়ে ভারতীয় বিভিন্ন পণ্য পাচার করে আসছে গোপন সংবাদের মাধ্যমে আটককৃতদের হেফাজত হতে ৫০ কেজি করে ৬৮ বস্তায় মোট ৩৪০০ (তিন হাজার চারশত) কেজি ভারতীয় চিনি যার আনুমানিক মূল্য ৪,৭৬,০০০/- টাকা এবং ৬৮ (আটষট্টি) পিস ভারতীয় শাড়ি যার আনুমানিক মূল্য ১,০২,০০০/- টাকা জব্দ করা হয়।

আটক নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি-ওসি নন্দন কান্তি ধর জানান, আটককৃতদের বিরুদ্ধে বিশ্বম্ভরপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। যথাযত পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park