1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি। জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদ এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে নানা কর্মসূচী পালন সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন তাপদাহে অতিষ্ঠ নীলফামারীর জনজীবন গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। গোপালগঞ্জের কোটালীপাড়ায় শারীরিক প্রতিবন্ধীর ইজিবাইক রাতের আধারে পুড়িয়ে দিল চিহ্নিত দুর্বৃত্তরা। আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?দুধরচকী। নড়াইলে প্রচন্ড দাবদাহে ইসতিসকার নামাজ পড়ে বৃষ্টির জন্য কাদলেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ধর্মপাশায় নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার ধানের বাম্পার ফলনে, হাওরে কৃষকদের মুখে আনন্দের হাসি

নড়াইলের পল্লীতে ৩ শত পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক-

  • আপডেট সময় : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০১ বার পঠিত

মোঃ আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার।

নড়াইলের লোহাগড়ায় ইয়াবাসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

গত শনিবার দিবাগত রাতে উপজেলার রামকান্তপুর এলাকা থেকে তাঁদের আটক করা হয়।
আটকরা হচ্ছে উপজেলার রামকান্তপুর গ্রামের কাউছার মোল্যার ছেলে পলাশ মোল্যা (৩৫) ও একই গ্রামের জবু মোল্যার ছেলে নিলু মোল্যা (৩০)।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃনাসির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

উপপরিদর্শক (এসআই) মোঃ রবিউল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুর এলাকায় অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এসময় তাঁদের কাছ থেকে ৩০০(তিনশত) পিচ ইয়াবাবসহ নগদ তিন হাজার টাকা জব্দ করা হয়।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, তাঁদের কাছ থেকে ৩০০(তিনশত) পিচ ইয়াবাসহ নগদ তিন হাজার টাকা জব্দ করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park