1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

নাগরপুরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

  • আপডেট সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ২৬ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

ধুবড়িয়া ইউনিয়নে আগুনে ও নদীভাঙ্গনে ক্ষতিগ্রস্ত ব্যাক্তিদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে আগুনে ক্ষতিগ্রস্ত ও নদীভাঙ্গনের পরিবারদের এক ব্যান্ডিল ঢেউটিনসহ নগদ অর্থ বিতরণ করা হয়। ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম খান শাকিল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান শেখ সামছুল, তথ্য গবেষনা সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, নাগরপুর পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার সাহা, সাধারন সম্পাদক রাম কৃষ্ণ সাহা রামা, ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোকছেদুর রহমান রিপনের ও সাধারন সম্পাদক মো শিহাব উদ্দিন মাষ্টার প্রমখ।

এ সময় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবার ও নদীভাঙ্গন পরিবারসহ আওয়ামী লীগের নেতাকর্মী ও এলাকার গর্ণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park