1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
এবার সময় এসেছে শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে ভোটের মাধ্যমে ঋণ পরিশোধ করার। বিশিষ্ট শিল্পপতি এম. বদিউজ্জামানের গোপালগঞ্জের বাস ভবনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০২৪ খ্রিঃ “কলাকোপা কোকিলপ্যারী উচ্চ বিদ্যালয়ের ধারাবাহিক বিশাল সফলতা”। মেসার্স সহিদ ফিড মিল” এর শুভ উদ্বোধন করেন অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত এমপি (কুমিল্লা ০৭) লক্ষ্মীপাশা যুব সমাজের উদ্যোগে নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত। জগন্নাথপুরে বোরোধান কাটা প্রায় শেষ, বাম্পার ফলনে কৃষক কূলের মূখে হাসি জগন্নাথপুরে অসুস্থ বিএনপি নেতার শয্যা পাশে নেতৃবৃন্দ যুক্তরাষ্ট্রে দুই হাজারেরও বেশী শিক্ষার্থী গ্রেপ্তার গোপালগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের সাথে মত বিনিময় সভা। প্রভাষক শরীফুজ্জামান শরিফ কে জয়যুক্ত করার লক্ষ্যে মাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কাশিমপুরে আওয়ামী লীগের বর্ধিত সভা ও কমিটি গঠন

পেকুয়ায় গলায় ফাঁস লাগিয়ে কিশোরীর আত্ম*হত্যা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ 

কক্সবাজারের পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে ফরিদা বেগম (৬০) নামের এক বৃদ্ধা ও মো.ইরফান (১৮) নামের এক যুবক আত্মহত্যা করেছে। ২৪ ঘন্টার ব্যবধানে তারা পৃথক এলাকায় মৃত্যুবরণ করেন।

বৃহস্পতিবার (১ জুন) সকাল ১১টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের পশ্চিম বাজারপাড়া এলাকা থেকে ফরিদা বেগম ও গেল বুধবার দুপুর আড়াইটার দিকে টইটং ইউনিয়নের গুদিকাটা আলিম্মার ঝিরি এলাকা থেকে ইরফানের পৃথক মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত ফরিদা বেগম পশ্চিমবাজার পাড়া এলাকার নুরুল ইসলামের স্ত্রী ও ইরফান গুদিকাটা এলাকার ইউসুফ নুরের ছেলে।

ফরিদা বেগমের ছেলে আব্দু শুক্কুর জানায়,মায়ের সাথে তার স্ত্রীর সামান্য ঝগড়া হয়। এর জেরে সকালে তারা মা বাবা থেকে তারা আলাদা সংসার শুরু করে। হয়তো মা সেই অভিমান করে কোন এক সময় ঘরের তীরের সাথে থাকা লোহার রডের সাথে রশি পেঁচিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে একই কায়দায় আত্নহত্যা করে ইরফান। তার মা কহিনুর আক্তার বলেন, ইরফান ও তার ছোট বোনকে বাড়িতে রেখে কুতুবদিয়ায় গিয়েছিলেন তিনি। ইরফান একজন মানসিক ভারসাম্যহীন রোগী। কোন এক সময় প্রায় একই কায়দায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে।

এদিকে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওমর হায়দার বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park