1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। জগন্নাথপুরে ইউনিয়ন মুক্তিযুদ্ধ জাদুঘর জরাজীর্ণ, ময়লা আবর্জনার স্তূপ, ছড়াচ্ছে দুর্গন্ধ বামনায় মুগডালের বাম্পার ফলন, ঘরে তুলতে ব্যস্ত কৃষক তীব্র গরমের মধ্যেই খুলল শিক্ষাপ্রতিষ্ঠান হারিয়েছে এইচ এসসির মুল সনদ গোপালগঞ্জের কাশিয়ানীর মুরাদ সিকদারের প্রতারনার শিকার প্রবাসী সহ অনেকে। বেকারত্ব দূরীকরণ ও মাদকমুক্ত স্মার্ট উপজেলা গড়বো টুঙ্গিপাড়ার জনসভায় মাসুদ গাজী লোহাগড়া পৌর কার্য সহকারী কবির নিজেকে ইঞ্জিনিয়ার দাবি এনিয়ে তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ। আমি তোমার জম মালাকুল মউত আজরাইল। লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন ও এমপি মাশরাফি।

পদ্মায় ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু নিখোঁজ ১

  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ১৫১ বার পঠিত
ফৌজি হাসান খান রিকু
মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে গোসল করতে এসে দুইজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম একজনের মরদেহ উদ্ধার করেন। উপজেলার পদ্মা সেতুর ১৬ নাম্বর পিলারের কাছে শুক্রবার (২ জুন) দুপুরে এ নিখোঁজের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে স্থানীয় নৌপুলিশ ও ফায়ার সার্ভিস দীর্ঘ ৪ ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করে একজনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।
পুলিশ সূত্রে ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা থেকে ঘুরতে আসেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির দুইজন শিক্ষার্থী। পরে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলার সংলগ্ন পদ্মার চরে ট্রলারে করে যান। এরপর পদ্মার বুকে গোসল করতে নামেন তারা। এমতাবস্থায় মৃদু মৃদু স্রোতে গোসল করতে নামলে প্রবল স্রোতের দিকে চলে যান তারা। এরপর পানিতে ডুবে নিখোঁজ হন। এ ঘটনার সংবাদ পেয়ে নৌপুলিশ, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে যান। এবং দীর্ঘ ৪ ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে সভ্যস্বাচী সৌম্য দাসের (২৯) মরদেহ উদ্ধার করেন। এ দিকে আরেক শিক্ষার্থী নুরুল হক নাফি (২৪) সন্ধান এখনও পাওয়া যায়নি। তবে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে প্রতিবেদনটি লিখার সময়ও উদ্ধার অভিযান চলমান ছিলো।
লৌহজং ফায়ার সার্ভিসের স্টেশন কমান্ডার আব্দুল মতিন জানান, সভ্যস্বাচী সৌম্য দাস (২৯) ও নুরুল হক নাফি (২৪) এই দুজন শিক্ষার্থী পদ্মা নদীতে গোসল করতে নামলে প্রবল স্রোতের টানে তারা নদীতে ভেসে যায়। নদীতে গেসল করতে থাকা আশপাশের লোকজনের ডাক চিৎকারে নদীতে থাকা মাছ ধরার জেলেদের নৌকা এগিয়ে আসলেও তাদের খোঁজে পাওয়া যায়নি। এরপর ঢাকা থেকে আসা ও লৌহজংয়ের ফায়ার সার্ভিসের ডুবুরী দল অনেক খোঁজাখুঁজির পর বিকেল ৪টায় সভ্যস্বাচী সম্য দাসের লাশ উদ্ধার করে। আমরা সৌম্যর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছি। তবে অপর শিক্ষার্থী নুরুল হক নাফি এখনও নিখোঁজ রয়েছে। আমাদের ডুবুরীর উদ্ধার অভিযান চলমান রয়েছে।
তিনি আরও জানান, মৃত্যু সভ্যস্বাচী সৌম্য দাস ঢাকার তেজগাঁওয়ের তেজকুনি পাড়ার সরুজ দাসের ছেলে ও নিখোঁজ নুরুল হক নাফি ঢাকার নতুন বাজার বাড্ডা এলাকার শরীফুল হকের ছেলে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park