1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
গোপালগঞ্জে জেলা আওয়ামীঅলীগের উদ্যোগে ঐতিহাসিক মে দিবস পালন। সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত বারহাট্টার বর্তমান উপজেলা চেয়ারম্যানের মনোনয়নপত্র প্রত্যাহার আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে জগন্নাথপুরে শ্রমিক সমাবেশ কোম্পানীগঞ্জে চমক দেখাতে পারেন মজির উদ্দিন মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ রাজিব ও জনি নামে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গোপালগঞ্জ মহারাজপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন মিয়ার বিরুদ্ধে সরকারি জমি দখলে সহায়তা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের অভিযোগ ডিবি পুলিশের অভিযানে নেত্রকোনায় গাঁজাসহ ৩ মাদককারবারি আটক

রাজশাহী সিটি করপোরেশনের ৮নং ওয়ার্ডবাসির সকলের কাছে দোয়া প্রার্থী এস.এম মাহবুবুল হক পাভেল

  • আপডেট সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
  • ২১৭ বার পঠিত

 

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরো চিফ রাজশাহী

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক সফল জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিল ও পদপ্রার্থী এস.এম মাহবুবুল হক পাভেল সকলের কাছে দোয়া প্রার্থী। ওয়ার্ডবাসির সকলের আশা ২১জুনের নির্বাচনের জয়ের ধ্বনি পাভেলের ইনশাআল্লাহ।আগামী ২১ শে জুন দেশের ৫ সিটি কর্পোরেশন নির্বাচনের তফসির ঘোষনা করেছে নির্বাচন কমিশন। এরপর থেকে বইতে থাকে নির্বাচনী হাওয়া। ভোটারদের সাথে কুশল বিনিময় শুরু করে প্রার্থীরা।

গণমাধ্যমের এক সাক্ষাৎ পাভেল বলেন,সাবেক মাননীয় মেয়র মহোদয় খায়রুজ্জামান লিটন ভাই বলেছেন, “দৃশ্যমান_উন্নয়ন, এবার হবে কর্মসংস্থান,
আরও বাড়বে কর্মসংস্থান, বৃদ্ধি পাবে উন্নত জীবনমান।” আমি এলাকার বিভিন্ন উন্নয়ন ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে নিজেকে সম্পৃক্ত রেখেছেন। আগামী নির্বাচনে আমার বিজয়ের সম্ভবনা অত্যন্ত উজ্জল সম্ভবনা রয়েছেও। নির্বাচিত হলে ৮ নং ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে শিক্ষা বিস্তার, নিয়মিত বিধবা ভাতা প্রদান, জনস্বাস্থ্য,বিশুদ্ধ খাবার পানির সু-ব্যবস্থা ও সকলের সমঅধিকার প্রতিষ্ঠা’সহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড গ্রহণের মাধ্যমে রাজশাহী সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডকে একটি ডিজিটা ওয়ার্ড হিসেবে রূপান্তরের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করবো।

রাজশাহী মহানগরীর টিঁ-বাধ হতে বুলুনপুর মোড় পর্যন্ত পদ্মাপাড়ের ওয়াকওয়ে আলোকায়নের ওয়ার্ড করা হয়েছে।টিঁ-বাধ হতে বুলুনপুর মোড় পর্যন্ত পদ্মাপাড়ের ওয়াকওয়েতে ৪০টি পোলে ৪০টি অত্যাধুনিক এলইডি লাইট। বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি বাতিগুলো অটোলজিক কন্ট্রোলারের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে অন-অফ হবে। আলোকায়নের কারণে রাতেও স্বাচ্ছন্দে চলাফেরা করতে পারবেন দর্শনার্থীরা। বাড়বে দর্শনার্থী ও পর্যটকদের নিরাপত্তা। ৮নং ওয়ার্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ ওয়ার্ড এখানে রয়েছে সরকারি হাসপাতাল, বেসরকারি বিভিন্ন ক্লিনিক, সেবা মূলক বিভিন্ন প্রতিষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park