1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
জগন্নাথপুরে কুকুর বাঁচাতে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা আহত আন্তর্জাতিক ইয়ুথ আইকন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে নেপাল যাচ্ছেন যুব আইকন তুহিন ফুলবাড়ীতে মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের সরবত পান করানো হয়েছে জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত আর্জেন্টিনার প্রেসিডেন্টের বিরুদ্ধে দেশজুড়ে বিক্ষোভ সাবেক মেয়র রেজাউল হক সিকদার রাজুর মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া নড়াইল সুলতান মেলা উপলক্ষে ষাঁড়ের লড়াই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ায় গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। জগন্নাথপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় শিশু সহ ৩ জন আহত জগন্নাথপুরে সাংবাদিক শংকর রায় এর শেষকৃত্য সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রতীক আনোয়ার হোসেন আনার জনপ্রিয় ১৪নং ওয়ার্ড প্রাঘুড়ির্থী

  • আপডেট সময় : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ১৩১ বার পঠিত

সিহাবুল আলম সম্রাট
বিভাগীয় ব্যুরো চিফ, রাজশাহী

আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক সফল জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিল ও পদপ্রার্থী আনোয়ার হোসেন আনার সকলের কাছে দোয়া প্রার্থী। ওয়ার্ডবাসির সকলের আশা ২১জুনের নির্বাচনের জয়ের ধ্বনি আনোয়ার হোসেন আনার ইনশাআল্লাহ।আগামী ২১ শে জুন দেশের ৫ সিটি কর্পোরেশন নির্বাচনের তফসির ঘোষনা করেছে নির্বাচন কমিশন। এরপর থেকে বইতে থাকে নির্বাচনী হাওয়া। ভোটারদের সাথে কুশল বিনিময় শুরু করে প্রার্থীরা।
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন আনার । তিনি ঘুড়ি প্রতীক বরাদ্দ পেয়েছেন।২ জুন (শুক্রবার) রাজশাহী জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। ঐদিন ১৪ নং ওয়ার্ডের জনতার কাউন্সিলর আনোয়ার হোসেন আনার ঘুড়ি প্রতীক পান।

প্রতীক বরাদ্দ পেয়ে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন গণমাধ্যমের এক সাক্ষাৎ বলেন, এবারে আমি ঘুড়ি প্রতীক বরাদ্দ পেয়েছি। ১৪ নং ওয়ার্ডবাসীর উন্নয়নের প্রতীক এবার ঘুড়ি। ওয়ার্ডবাসী গতবারের মতো এবারও আমার প্রতি আস্থা রেখে ভোট দিবেন বলে আমি শতভাগ আশাবাদী। রাসিকের অন্য সব ওয়ার্ডের চেয়ে আমার ওয়ার্ডে সর্বোচ্চ কাজ হয়েছে। গত ৫ বছরে ওয়ার্ডটি রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। এবার নির্বাচিত হলে স্মার্ট ও ডিজিটাল ওয়ার্ড গড়ে তুলবো ইনশাআল্লাহ। করোনাকালীন সময় আমি অসহায় মানুষের পাশে সব সময় ছিলাম। ওয়ার্ডবাসীর ভালোবাসায় ইনশাআল্লাহ আবারও জয় হবে।

জনপ্রিয় এই কাউন্সিলর প্রার্থী আনোয়ার আরও বলেন, ওয়ার্ডবাসী এখন অনেক সচেতন। আমার ওয়ার্ডে শিক্ষিত মানুষের হার বেশি। তাই এখানে ফাকিবাজ ওয়ার্ড কাউন্সিলর চলবে না। এখানে যারা কাজ করবে জনগণ তাদেরকে ভোট দিবেন। ওয়ার্ডে কাজ করেছি শতভাগ। এই বিশ্বাসেই আমি শতভাগ নিশ্চিত জনগণ আমাকেই ভোট দিয়ে জয়যুক্ত করবেন। প্রতীক বরাদ্দের সময় ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।ওয়ার্ডের বিভিন্ন জায়গায় অভিযোগ বক্স বসানো হবে এবং অভিযোগগুলো দ্রুত সমাধান করা হবে। যুব সমাজকে বাচাঁতে মাদক মুক্ত সমাজ গড়বো। এলাকার বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।
উল্লেখ্য, রাসিক নির্বাচনে ৩০টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে প্রার্থীর সংখ্যা ১১২ জন। তবে মেয়র পদে ৪ জন ও মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে ৪৬ জন লড়াই করছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park